পানছড়িতে যথাযোগ্য মর্যাদায় বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপিত

স্টাপ রিপোর্টার:

জেলার পানছড়ি উপজেলায় যথাযোগ্য মর্যাদার সহিত উদযাপিত হয়েছে বিশ্ব জনসংখ্যা দিবস’১৬। এ উপলক্ষে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের বাস্তবায়নে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। কিশোরীদের জন্য বিনিয়োগ, আগামী প্রজন্মের সুরক্ষা এ প্রতিপাদ্যর ব্যানারে র‌্যালি পরবর্তী আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা। ইপসার প্রজেক্ট ম্যানেজার বিলাস সৌরভ বড়ুয়ার সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন পানছড়ি উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. সনজীব ত্রিপুরা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সোহাগময় চাকমা। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রত্না তঞ্চঙ্গ্যা, ১নং লোগাং ইউপি চেয়ারম্যান প্রত্যুত্তর চাকমা ও ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা বাবুল হোসেন, মৎস্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) প্রিয় কান্তি চাকমা, ইপসার প্রজেক্ট ম্যানেজার ও পার্বত্য অঞ্চলের ফোকাস পারসন মো. জসিম উদ্দিন প্রমূখ। অনুষ্ঠানে উপজেলার সেরা স্বাস্থ্য সেবা প্রদানকারীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন