পানছড়িতে মহান বিজয় দিবস পালিত

পানছড়ি প্রতিনিধি:

পানছড়ি উপজেলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়েছে মহান বিজয় দিবস।

এ উপলক্ষে উপজেলা প্রশাসন সাজিয়েছিল নানান কর্মসূচি। কর্মসূচির শুরুতেই সকাল সাড়ে ৭টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন। পর্যায়ক্রমে পানছড়ি থানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়, প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি, প্রতিবন্ধী কল্যাণ সংঘ, পানছড়ি ফুটবল একাডেমি, জন সংহতি সমিতি, সনাতন যুব সমাজ, সানরাইজ কিন্ডার গার্ডেন শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

সকাল ৯টা থেকে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয় কুজকাওয়াজে। কুচকাওয়াজে পতাকা উত্তোলন ও সালাম গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তৌহিদুল ইসলাম ও পানছড়ি থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম ও উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. লোকমান হোসেন।

সকাল ১০টা থেকে কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন খেলাধুলা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। অতিথিরা মুক্তিযোদ্ধাদের হাতে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা তুলে দেন। বেলা ১২টায় পুরস্কার বিতরণের মধ্য দিয়ে দিনের প্রথম পর্বের সমাপ্তি ঘটে।

এ সময় এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের বিভাগীয় প্রধান ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন