Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়িতে বিএনপি‘র ইউপি চেয়ারম্যান প্রার্থীকে প্রাণনাশের হুমকি, নির্বাচন বর্জন

Exif_JPEG_420

খাগড়াছড়ি প্রতিনিধি:

আসন্ন ২৩ এপ্রিল তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে পানছড়ি উপজেলার উল্টাছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি‘র মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থীকে প্রাণনাশের হুমকি, প্রচারণায় বাঁধা প্রদানের প্রতিবাদে সংবাদ সম্মেলন করে উল্টাছড়ি ইউনিয়ন নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছে চেয়ারম্যান প্রার্থী রিপন ত্রিপুরা।

বুধবার দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, বিএনপির ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী রিপন ত্রিপুরা। এ সময় জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সহ-সভাপতি কংচাইরী মাস্টার, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত, সহ-সাংগঠনিক এম এন আফসার, সহ-দপ্তর সম্পাদক আবুতালেবসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ ও আওয়ামী লীগের বিদ্রোহ প্রার্থীরা প্রচারণায় বাঁধা, মাইক ভাংচুর করেছে। সরকারি দলের লোকজন প্রতিনিয়ত পোস্টার ছেড়ছে এবং নেতাকর্মী ও সাধারণ ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করে আসছে। তারা আমাদের গণসংযোগ এমন কি উঠান বৈঠক করতে বাধা করে আসছে।

এছাড়াও আঞ্চলিক দলের একাংশের সশস্ত্র গ্রুপ নির্বাচন থেকে আমাকে সড়ে দাঁড়ানোর জন্য চাপ সৃষ্টি ও প্রাণনাশের হুমকি প্রদান করে আসছে। তাই নেতাকর্মী এবং নিরীহ ভোটর ও জানমালের নিরাপত্তার স্বার্থে সংগঠিত ও উল্লেখিত ঘটনা সমূহের প্রতিবাদে উল্টাছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচন বর্জনের করছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন