Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়িতে প্রান্তিক কৃষকদের মাঝে ফলদ চারা ও কলম বিতরণ

P Hirticultura Pic copy

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে পানছড়ি উপজেলার দুই শতাধিক প্রান্তিক কৃষকের মাঝে ফলদ চারা ও কলম বিতরণ করা হয়েছে। বুধবার সকালে পানছড়ি উপজেলা হর্টিকালচার সেন্টারে এ চারা বিতরণ করা হয়।

উপ-সহকারী কৃষি কর্মকর্তা দিবস চাকমার সঞ্চালনায় পার্বত্য জেলা পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের মাঝে বিভিন্ন প্রজাতির আম, তেজপাতা ও বেলের চারা বিতরণ করেন।

এ সময় জেলা কৃষি সম্প্রসারণ বিভাগের প্রশিক্ষক মো. আবুল কাশেম, পানছড়ি উপজেলা কৃষি কর্মকর্তা আলাউদ্দিন শেখ, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নজির আহাম্মদ, পানছড়ি থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল জব্বার, ৪নং লতিবান ইউপি চেয়ারম্যান কিরণ ত্রিপুরা, ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান নাজির হোসেন ও উপ-সহকারী কৃষি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন