পানছড়িতে প্রতিবন্ধী কল্যাণ সংঘের উদ্যেগে ইউনিয়ন পর্যায়ে এডভোকেসি সভা অনুষ্ঠিত

Protibondi Pic copy

নিজস্ব প্রতিবেদক:

জেলার পানছড়ি উপজেলা প্রতিবন্ধী কল্যাণ সংঘের বাস্তবায়নে ইউনিয়ন পর্যায়ে এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। তিন দিনব্যাপী উপজেলার ২নং চেংগী, ৩নং পানছড়ি ও ৫নং উল্টাছড়ি ইউপিতে শনি, রবি ও সোমবার সকাল ১০টা থেকে ইউনিয়ন পরিষদ কার্যালয় সমুহে এ সভা অনুষ্ঠিত হয়।

শনিবারে ৩নং পানছড়ি ইউনিয়ন পরিষদ হল রুমে অনুষ্ঠিতব্য সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো. আ. জব্বার ও সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন। রবিবার উল্টাছড়ি ইউপিতে প্রধান অতিথি ছিলেন চেয়ারম্যান বিজয় চাকমা।

সোমবার চেংগী ইউনিয়ন পরিষদ ভবন কার্যালয়ে অনুষ্ঠিতব্য সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. লোকমান হোসেন ও সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান কালাচাদ চাকমা। পানছড়ি (পার্ক) এর প্রোগ্রাম অফিসার মো. সিরাজুল ইসলামের সঞ্চালনায় ইউনিয়ন পর্যায়ের সবকয়টি সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন পানছড়ি প্রতিবন্ধী কল্যাণ সংঘের সভাপতি মো. হাসানুজ্জামান ও সাধারণ সম্পাদক মো. হানিফ মিয়া।

ডিজএ্যাবিলিটি রাইটস ফান্ড ডিআরএফ ও রিহ্যাবিলিটেশন সেন্টার ফর প্রসটিটিউস এন্ড রুটলেস চিলড্রেন (পার্ক) এর সহযোগিতায় অনুষ্ঠানগুলোতে ইউপি চেয়ারম্যানগণ প্রতিবন্ধী কল্যাণ সংঘের সদস্যদের ধারাবাহিকভাবে বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদানের আশ্বাস দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন