পানছড়িতে পালিত হলো দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ

DUDUK PIC copy

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

নানা আয়োজনের মধ্যে দিয়ে খাগড়াছড়ি জেলার পানছড়িতে পালিত হয়েছে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ’১৭। এ উপলক্ষে ২৬ মার্চ থেকে ব্যস্ত সময় পার করে পানছড়ি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও সততা সংঘ। র‌্যালি, মানববন্ধন, রচনা প্রতিযোগিতা ও আলোচনা সভার মধ্যে দিয়ে সপ্তাহব্যাপী দুর্নীতির বিষয়গুলো তুলে ধরা হয়।

এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, সংবাদকর্মী, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। অনুষ্ঠানের শেষ দিন শনিবার সকাল ১১টায় পানছড়ি মডেল উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, পানছড়ি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও দুর্নীতি প্রতিরোধ কমিটি পানছড়ি উপজেলা শাখার সহ-সভাপতি বেলী চাকমা। এতে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বকুল চন্দ্র চাকমা।

এ সময় আরও বক্তব্য রাখেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ডা. সৈয়দ আহাম্মদ, সদস্য ফনীন্দ্র লাল চাকমা ও সততা সংঘের সপ্তর্ষী চাকমা। পানছড়ি মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিতব্য আলোচনায় ব্যাপক শিক্ষার্থীর উপস্থিতি ও দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর শপথের মধ্য দিয়ে সপ্তাহের সুন্দর সমাপ্তি ঘটে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন