পানছড়িতে জেলা প্রশাসক কাপ ফুটবলে চ্যাম্পিয়ন ফাতেমা নগর

dc cup pic

পানছড়ি প্রতিনিধি:

জেলার পানছড়ি উপজেলা পরিষদ মাঠে শেষ হয়েছে জেলা প্রশাসক কাপ ফুটবল টূর্ণামেন্ট’১৪। উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উপজেলার পাঁচটি ইউপির আটটি দল নিয়ে শুরু হয়েছিল এই টূর্ণামেন্ট। অবশেষে ফাইনালে মুখোমুখি হয় লোগাং ইউপির ফাতেমা নগর বনাম ২নং চেংগী ইউপি একাদশ।

এ উপলক্ষে পানছড়ি উপজেলা পরিষদ মাঠকে সাজানো হয়েছিল বর্ণিল সাজে। বিভিন্ন রং-বেরংয়ের পেষ্টুনে সাজানো মাঠে বেলা ২টা থেকেই শুরু হয় দর্শনার্থীদের আগমন। খেলা শুরুর পূর্বেই মাঠের চারিপার্শ্বে কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে মাঠ। বুধবার বিকাল তিনটায় এক বর্ণাঢ্য আয়োজনে পরিচিতি পর্বের মধ্যে দিয়ে শুরু হয় দু’দলের তুমুল লড়াই। হাজারো করতালি, ব্যান্ড পাটির সুরেলা আওয়াজ ও আতস বাজির ধ্বনিতে খেলার প্রথমার্ধ গোলশূণ্যভাবে শেষ হয়। কিন্তু দ্বিতায়ার্ধে গোছালো ও প্রানবন্ত খেলে গোল পেতে মরিয়া হয়ে উঠে ফাতেমা নগর একাদশ।

অবশেষে দ্বিতীয়ার্ধে দু’দুটো গোল আদায় করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ফাতেমা নগর একাদশের নুরু দৃষ্টিনন্দন খেলা উপহার দিয়ে ফাইনালের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়। অপর দিকে টূর্ণামেন্ট সেরা হয় একই দলের গোলরক্ষক গিয়াস উদ্দিন।

খাগড়াছড়ি জেলা প্রশাসক মাসুদ করিম, ২০ বিজিবি লোগাং জোন অধিনায়ক লে: কর্ণেল মো: আতিকুর রহমান, উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা ও উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হোসেন সিদ্দিক অতিথি হিসাবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল দুটির হাতে ট্রফি তুলে দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন পানছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়া, সকল ইউপি চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদক নাজির মাহামুদ। ফাইনাল খেলাটি পরিচালনা করেন শাহজাহান কবির সাজু। সহযোগী হিসাবে ছিলেন মানিক ও কামাল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন