পানছড়িতে চলতি বছরের জুলাই পর্যন্ত মারা গেছেন ছয় প্রাথমিক শিক্ষক

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:
পানছড়ি উপজেলায় ২০১৭ সালের জুলাই পর্যন্ত মারা যায় ছয়জন প্রাথমিক বিদ্যালয় শিক্ষক। সহকর্মীদের অকাল মৃত্যুতে শিক্ষকদের মাঝে বিরাজ করছে শোকের ছায়া। এ নিয়ে বিদ্যালয়গুলোতে লক্ষ করা যায় হতাশার চিত্র।

জানা যায়, চলতি বছরের শুরু থেকে অদ্যবধি না ফেরার দেশে পাড়ি জমায় ছয়জন সহকারী শিক্ষক। বছরের শুরুতেই মধুমঙ্গলপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নিরঞ্জন চাকমা, একই বিদ্যালয়ের হীরক চাকমা, বড় পানছড়ি উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মো. আলাউদ্দিন, সূতকর্ম্মা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বীনা চাকমা. পূজগাং মুখ উচ্চ বিদ্যালয়ের প্রীতিময় চাকমা ও পরিশেষে ধন্য বিকাশ চাকমা মারা যান।

তাছাড়া গুরুতর অসুস্থ অবস্থায় চিকিসাধীন রয়েছে পানছড়ি বাজার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বিলকিছ ও বাম্বু পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বিটু চাকমা।

সহকর্মীদের অকাল মৃত্যুতে হতাশা জানিয়ে উপজেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি সুরেশ কুমার ত্রিপুরা জানান, এ শোক ভোলার মত নয়। ২০১৭ সালেই আমরা ছয় সহকর্মীকে হারিয়েছি। তাছাড়া দু’জন গুরুতর অসুস্থ। আমরা এ ব্যাপারে গভীরভাবে শোকাহত। শোকাহত পরিবারগুলোর প্রতি সমিতির পক্ষ থেকে সমবেদনা ও বিনম্র শ্রদ্ধা জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন