Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়িতে এ্যাডভোকেসি ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

th-pic-copy

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন-১৬ (২য় রাউন্ড) সফলভাবে পালনের লক্ষ্যে এক এ্যাডভোকেসী ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টা থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে পানছড়ি উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। পানছড়ি থানা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সনজীব ত্রিপুরার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা।

এ সময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন ছিদ্দিক,  জেলা মা ও শিশু স্বাস্থ্য টিকাদান কর্মসূচী কর্মকর্তা ডা: উৎপল চাকমা  ও পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো: আ: জব্বার। অনুষ্ঠানের শুরুতে প্রজেক্টরের মাধ্যমে ভিটামিন ‘এ’ এর বিভিন্ন দিক নির্দেশনা উপস্থাপন করেন জেলা পুষ্টি অফিসার এমএ রিফাত।

অতিথিরা তাদের বক্তব্যে ১০ ডিসেম্বর ভিটামিন ‘এ’ ক্যাম্পেইনে ছোট ছোট শিশুদের অংশগ্রহণ নিশ্চিত করার জন্য ইউপি চেয়ারম্যানদের সহযোগিতা কামনা করেন। এ সময় পানছড়ির পাঁচ ইউপি চেয়ারম্যান, সংবাদকর্মী, বিভিন্ন বিভাগীয় প্রধান ও এনজিও কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন