পানছড়িতে ইউপি সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

Sopot pic copy

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার এবারের বিভিন্ন ইউনিয়নে নব-নির্বাচিত সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৩টা থেকে পানছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন ছিদ্দিক শপথ বাক্য পাঠ করান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার আলাউদ্দিন শেখ, থানা অফিসার ইনচার্জ মো. আ. জব্বার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া, উল্টাছড়ি ইউপির সাবেক চেয়ারম্যান সুব্রত চাকমা ও পানছড়ি ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান মো. নাজির হোসেন।

জানা যায়, পানছড়ির ৫টি ইউপির ৪৫ জন পুরুষ ও ১৫ জন মহিলা নবনির্বাচিত সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের মাঝে ৫ জন ছাড়া বাকী সবাই নতুন মুখ ও বয়সে তরুণ। এর মাঝে ৩নং পানছড়ি ইউপির ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে ২নং সংরক্ষিত আসনে রোজী আক্তারের রিট এর প্রেক্ষিতে নব নির্বাচিত সদস্যা আফরিন জান্নাত বিউটি’র শপথ স্থগিত রাখা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, জেলা প্রশাসকের মৌখিক নির্দেশে তা স্থগিত রাখা হয়।

একই দিন সকাল দশ’টায় পানছড়ি উপজেলার ৫টি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যানগন খাগড়াছড়ি জেলা প্রশাসক কার্যালয়ে শপথ গ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন