পানছড়িতে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত

Durgoj Pic

পানছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজলায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস। এ উপলক্ষে উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটি গ্রহন করেছিল নানা আয়োজন। মঙ্গলবার সকাল ১০টায় আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উপলক্ষে অনুষ্ঠিত হয় বিদ্যালয় পড়ুয়াদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতা। এ সময় বিচারকের দায়িত্ব পালন করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আনোয়ারুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: মোশারফ হোসেন ও রিসোর্স ইন্সট্রাক্টর মো: খলিলুর রহমান জাহিদ।

সকাল ১১টায় “জ্ঞানই শক্তি” প্রতিপাদ্য বিষয়ের ব্যানারে একটি র‌্যালি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালি পরবর্তী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় দিবসটির বিভিন্ন দিক নিয়ে আলোচনাসভা। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: জাহিদ হোসেন সিদ্দিক। উক্ত আলোচনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিতি থেকে দিক নির্দেশনামূলক বক্তব্য ও চিত্রাংকনে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা।

চিত্রাংকনে “ক” গ্রুপে প্রথম স্থান অধিকার করেন পানছড়ি বাজার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ শ্রেণীর ছাত্রী নুসরাত নাদিয়া ও “খ” গ্রুপে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী লিমা আক্তার। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রত্না তঞ্চঙ্গ্যা, ৫নং উল্টাছড়ি ইউপি চেয়ারম্যান সুব্রত চাকমাসহ উপজেলার বিভিন্ন বিভাগীয় প্রধানগণ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন