Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়িতে অপহৃত মোটরসাইকেল চালককে উদ্ধারের দাবিতে বাঙ্গালী ছাত্র সংগ্রাম পরিষদের মানববন্ধন

pic 3

খাগড়াছড়ি প্রতিনিধি॥

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার ৫নং উন্টাছড়ি ইউনিনের জিয়ানগর এলাকার বাসিন্দা অপহৃত মোটরসাইকেল চালক মো: হোসেন ১মাস ২৬দিন অতিবাহিত হলেও উদ্ধার না হওয়া উদ্ধারের দাবিতে পানছড়ির পার্বত্য বাঙ্গালী ছাত্র সংগ্রাম পরিষদ,এলাকাবাসী ও অপহৃত হোসেনের পরিবার মানববন্ধন কর্মসূচী পালন করেছে। বুধবার সকালে জিয়ানগর এলাকায় এ মানবন্ধন কর্মসূচি পালন করা হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন পার্বত্য বাংগালী ছাত্র সংগ্রাম পরিষদের পানছড়ি উপজেলার সভাপতি সাইফুল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, সাবেক মেম্বার মো: আব্দুর রশিদ, অপহৃতের স্ত্রী মালেকা বেগম, বড় ভাই আফসার মিয়া, হোন্ডা চালক কল্যাণ সমিতির পানছড়ি যুগ্ন সম্পাদক মো: মোবারক হোসেন মুরাদ, বড় বোন মরিয়ম বেগম প্রমূখ। এসময় এলাকার লোকজন স্বতষ্পুর্তভাবে মানববন্ধনে অংশ গ্রহণ করে।

বক্তব্যে পার্বত্য বাঙ্গাালী ছাত্র সংগ্রাম পরিষদের পানছড়ি উপজেলার সভাপতি সাইফুল চৌধুরী বলেন, অপহৃত হোসেন ২৪ঘন্টার মধ্যে উদ্ধার না হলে কঠোর কর্মসূচীর হুশিয়ারী উচ্চারন করেন। না হয় অন্যথায় উদ্ধার না হলে সড়ক অবরোধের যে কোন সময় ঘোষনা করা হবে বলেও তিনি বলেন।

এদিকে প্রশাসন বলছে ইতি মধ্যে সন্দেহ মূলক ৪ব্যক্তিকে আটক করার পর ব্যাপক জিজ্ঞাসা করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। খুব শীঘ্রই অহৃতদের উদ্ধার করা সম্ভব হবে এবং প্রকৃত দোষীদের তদন্ত মাধ্যমে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য গত ২৮ এপ্রিল ২০১৬ তারিখে পানছড়ি বাজার হোন্ডা ষ্টেশন থেকে ভাইবোনছড়া ও নোয়া পাড়া যাওয়ার পথে যাত্রীদের হাতে অপহৃত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন