কক্সবাজারে পর্যটক আরোহী মাইক্রোবাস উল্টে আহত ১০

accident3_5372

কক্সবাজার প্রতিনিধি: 
কক্সবাজার সদর উপজেলা ঈদগাঁহ আওলিয়া বাজারের ডালার দোয়ারস্থ মহাসড়কে নিয়ন্ত্রন হারিয়ে পর্যটক আরোহী মাইক্রোবাস (হাইচ) উল্টে আহত হয়েছে ১০ জন। আহতদের মধ্যে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক।

বুধবার ভোর সাড়ে ৬ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত সকলই একই পরিবারের লোক। তারা কুমিল্লা’র লাকসাম থেকে কক্সবাজারে ভ্রমনে যাওয়ার পথে এ দুর্ঘটনায় পতিত হয়। আহতরা হলেন, সেলিনা (৩৫), শারমিন আক্তার (১৮), শাহাব উদ্দিন (৪০), সাইদুল ইসলাম (২০), মোহাম্মদ হাসান (১৬), সাথী (১৮), তাহমিনা আক্তার (১৬) ও ফারজানা (১৬) সহ আরো ২ জন। তাদের মধ্যে সেলিনা ও ফারজানার অবস্থা আশংকা জনক।

আহতরা জানান, তারা একই পরিবারের ১২ জন সদস্য কক্সবাজার যাচ্ছিলেন বেড়াতে। শুরু থেকেই তাদের মাইক্রো চালকের গাড়ি চালানো ছিল ঝুঁকিপূর্ণ। ওই চালকের অসর্তকতার কারনেই এই দুর্ঘটনা ঘটে। চালক ঝিমিয়ে ঝিমিয়ে গাড়ি চালাচ্ছিল। এছাড়া হঠাৎ রাস্তায় কোয়াশা ছিল বেশি। দুর্ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেন, প্রচন্ড গতিতে আসা মাইক্রোবাসটি মোড় অতিক্রম করার সময় উল্টে যায়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করেন। আর তাদের সহযোগিতায় আরেকটি মাইক্রোবাস দিয়ে আহতদের কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়।

সদর হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক মো. রফিক জানান, আহত ১০ জনের মধ্যে ২ জন গুরুতর। তাদের মুখ, মাথা ও হাতে জখম হয়েছে। অন্যান্যদের অল্প আঘাত লেগেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন