Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নৌকা হেরে গেলে আপনারা হেরে যাবেন, দেশের উন্নয়ন থেমে যাবে: শামছুল হক

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

সারা দেশের ন্যায় মাটিরাঙ্গার সাম্প্রদায়িক-সম্প্রীতি ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারও নৌকায় ভোট দিয়ে অওয়ামী লীগকে সরকারের গঠনের সহযোগিতা করার আহ্বান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক বলেন, নৌকা হেরে গেলে আপনারা হেরে যাবেন, দেশের উন্নয়ন থেমে যাবে। সাম্প্রদায়িক-সম্প্রীতি বিনষ্ট হবে। স্বাধীনতা বিরোধীরা মাথাচাড়া দিয়ে উঠবে। বেলছড়ি ও গোমতি এলাকায় বিদ্যুতায়নসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের ফিরিস্তি তুলে ধরে  বিগত বিএনপি সরকারের সময় উন্নয়নের নামে কতিপয় নেতাকর্মীর ভাগ্যোন্নয়ন হয়েছে বলেও অভিযোগ করেন মো. শামছুল হক।

শনিবার সন্ধ্যার দিকে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলাধীন বেলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কার্যালয়ের উদ্বোধন শেষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বেলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. রহমত উল্যাহ’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও বেলছড়ি ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সমাবেশে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এম মোরশেদ খান, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, যুগ্ম-সম্পাদক ও তাইন্দং ইউপির সাবেক চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি এমএম জাহাঙ্গীর আলম ও মাটিরাঙ্গা উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. হারুন মিয়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মনির হোসেন, গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন, মাটিরাঙ্গা উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জনাব মো. এরশাদ মিয়া, মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল কুদ্দুস ও বেলচড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. আমির হোসেন প্রমুখ সমাবেশে বক্তব্য রাখেন।

আগামী নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ শুরু করার আহ্বান জানিয়ে বক্তারা বলেন, দলীয় প্রার্থীর বিরুদ্ধে কেউ ষড়যন্ত্র করলে তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে কঠোর ব্যবস্থা নেয়া হবে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আরো এক মেয়াদ নৌকায় ভোট দিতে জনগণের প্রতি আহ্বান জানান বক্তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন