নির্যাতিত স্ত্রীকে উদ্ধার করতে গিয়ে আগ্নেয়াস্ত্রসহ কার্তুজ উদ্ধার

টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে স্বামীর নির্যাতন থেকে স্ত্রীকে উদ্ধার করতে গিয়ে একটি আগ্নেয়াস্ত্রসহ ৬ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে টেকনাফ মডেল থানার পুলিশ।

মঙ্গলবার বিকালে এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে সাবরাং ইউনিয়নের নয়াপাড়ার গোলাপাড়া এলাকায় অভিযান চালিয়ে মো. আব্দুল্লাহর বাড়ি থেকে এসব আগ্নেয়াস্ত্র ও কার্তুজগুলো উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবিবপাড়ার মৃত শামসুল আলমের মেয়ের সাথে সাবরাং নয়াপাড়ার গোলাপাড়ার মৃত মহব্বত আলীর ছেলে মো. আব্দুল্লাহ (৩৫)’র বিয়ে হয়।

বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে স্ত্রীকে শারীরিক নির্যাতন করে আসছিল স্বামী। এ নির্যাতন সহ্য করতে না পেরে তার স্ত্রী রোজিনা আক্তার নির্যাতনের বিষয়টি তার ছোট বোনকে জানায়।

তার বোন বুলবুলি আক্তার (২১) বাদি হয়ে টেকনাফ মডেল থানায় বড় বোন রোজিনা আক্তারকে নির্যাতনের অভিযোগ দায়ের করেন। এ অভিযোগ থানার এসআই সাইফুল ইসলামকে তদন্তের নির্দেশ দেন।

অভিযানকারী এসআই সাইফুল ইসলাম জানান, ভূক্তভোগী স্ত্রীকে উদ্ধার করতে গিয়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে নির্যাতনকারী  মো. আব্দুল্লাহ (৩৫) আগ্নেয়াস্ত্র ও কার্তুজ ফেলে পালিয়ে যায়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইন উদ্দিন জানান, স্ত্রীকে নির্যাতন করার সময় উদ্ধার করতে গিয়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে নির্যাতনকারী একটি আগ্নেয়াস্ত্র ও ৬ কার্তুজ ফেলে পালিয়েছে।

এঘটনায় টেকনাফ সাবরাং ইউনিয়নের নয়াপাড়া গোলাপাড়ার মৃত মহব্বত আলীর ছেলে মো. আব্দুল্লাহকে  আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন