নির্বাচনী বিষয়ক আলোচনায় রাঙামাটি আসছেন সিইসি

পার্বত্যনিউজ ডেস্ক:

তিন পার্বত্য জেলার নির্বাচনীয় আইনশৃঙ্খলা বিষয়ে আলোচনা করতে রাঙামটিতে আসছেন প্রধান নির্বাচন কমিশনার কে. এম. নুরুল হুদা।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সকাল দশটায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সাংস্কৃতিক ইন্সটিটিউট মিলনায়তন (উসাই) রাঙামাটি জেলা প্রশাসকের উদ্যোগে বৈঠক অনুষ্ঠিত হবে।

বৈঠকে প্রধান অতিথি হিসেবে থাকবেন প্রধান নির্বাচন কমিশনার কে. এম. নুরুল হুদা। বিশেষ অতিথি হিসেবে থাকবেন নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী, নির্বাচন কমিশনার সচিব হেলালুদ্দীন আহমদ, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান। এছাড়া রাঙামাটি রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. রিয়াদ মেহেমুদ, রাঙামাটি ডিজিএফআই কমান্ডার কর্নেল মো. শামসুল আলম, রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ, বান্দরবান জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম ও খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম এ বৈঠকে উপস্থিত থাকবেন।

এ ব্যাপারে রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ জানান, তিন পার্বত্য জেলা অর্থাৎ রাঙামাটি, খাগড়াছাড়ি ও বান্দরবানের জেলা প্রশাসক ও রিটানিং কর্মকর্তাসহ মাঠ পর্যায়ে কর্মরত কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী কর্তৃপক্ষের সাথে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সংশ্লিষ্ট বিষয়ে মতবিনিময় করবেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। বৈঠককে ঘিরে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। মঙ্গলবার যথা সময় সংশ্লিষ্ট সকলের উপস্থিতিতে বৈঠক অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলে, এ বৈঠককে ঘিরে রাঙামাটি শহরের ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়েছে। বৈঠকে আলোচনা চলবে সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন