Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নিজেদের নিরাপদে রেখে ঘরবাড়ি তৈরি করুন: এমপি চিনু

রাঙ্গামাটি প্রতিনিধি:

এমনভাবে ঘরবাড়ি তৈরি করবেন না যে ঘরবাড়ি উপর মাটি চাপা পড়ে আরেকটি ঘটনা ঘটুক। নিজেদের নিরাপদে রেখে ঘরবাড়ি তৈরি করুন।

বুধবার সকালে রাঙ্গামাটি চিংহ্লা মারী স্টেডিয়ামের মাঠে জেলা প্রশাসন ও ই্আর এফ, ইউএনডিপি কর্তৃক আয়োজিত পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে জরুরী আশ্রয়ন সহায়তা অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে মহিলা সংরক্ষিত আসনের এমপি ফিরোজা বেগম চিনু এসব কথা বলেন।

এসময় অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. মানজারুল মান্নান এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটির জোন কমান্ডার মো. রেদোয়ানুল ইসলাম, পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, পৌর মেয়র মো. আকবর হোসেন চৌধুরী, ইউএনডিপি প্রতিনিধি আরিফ আব্দুল্লাহ খান, বিপ্লব চাকমা, ব্যাংক এশিয়ার কর্মকর্তা মো. জাকির হোসেন ভূঁইয়া প্রমুখ।

এমপি চিনু বলেন, পার্বত্য চট্টগ্রামে বাংলাদেশের ইতিহাসে আমরা এ ধরনের বিপর্যয় দেখতে পাইনি। এই বিপর্যয়ে সকলেই ক্ষতিগ্রস্ত। তিনি আরো বলেন, আমাদের উচিৎ যার যা কিছু আছে, সে সামান্য সামর্থ্য নিয়ে দু্র্গতদের পাশে দাঁড়ায় এটা হোক সকলের শপথ।

অনুষ্ঠানের শেষে ইউএনডিপি প্রতিনিধি এবং পৌর কাউন্সিলগণের সহযোগিতায় পাহাড় ধ্বসের সম্পূর্ণভাবে ক্ষতিগ্রস্ত ২৫৪জনকে নগদে ১৫ হাজার ২শত টাকা করে প্রদান এবং আংশিক ক্ষতিগ্রস্ত ৬২৫জনকে নগদে ৫হাজার টাকা করে প্রদান করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন