Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নিখোঁজের ৪ দিন পর খাল থেকে স্কুল দপ্তরির জবাই করা লাশ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার:

কক্সবাজারের টেকনাফে ৪দিন ধরে নিখোঁজ থাকার পর নাফ নদী হতে স্কুল দপ্তরির জবাই করা বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার(১৮ অক্টোবর) সকাল সোয়া ১১টার দিকে খবর পেয়ে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি সুব্রত রায় বিশেষ ফোর্স নিয়ে ঊনছিপ্রাং খালের স্লুইচ গেইট হতে আইওএম লোগো লাগানো বস্তাবন্দি অবস্থায় টেকনাফের হোয়াইক্যং আলহাজ্ব আলী আছিয়া-স্কুলের দপ্তরি ও দৈংগ্যাকাটার জাফর আলমের পুত্র আব্দুর রশিদ (৪০) এর জবাই করা বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

উদ্ধারকৃত মৃতদেহটি সুরতহাল রিপোর্ট তৈরীর পর ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এদিকে স্থানীয় ও পারিবারিক সুত্রের দাবি, গত ১৪ অক্টোবর রাত হতে স্কুল দপ্তরি আব্দুর রশিদ নিখোঁজ হয়ে যান।

আলহাজ্ব আলী-আছিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামাল চৌধুরী মুসা বলেন, স্টাফ হিসেবে সে খুব ভাল ছিল। সে ৪ সন্তানের জনক। তার এই ধরনের নির্মম মৃত্যু সত্যিই দুঃখজনক।

এই ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়–য়া বলেন, রশিদ নিখোঁজ হওয়ার পর থেকে পুলিশ খবর পেয়ে বিভিন্ন স্থানে তল্লাশী চালায় কিন্তু মুঠোফোন বন্ধ থাকার কারণে কিছুই করা সম্ভব হয়নি। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরীর পর মর্গে প্রেরণের প্রস্তুতি নিচ্ছে।

এদিকে একজন নিরীহ, সহজ-সরল এই দপ্তরি নিখোঁজ থাকার পর নৃশংস মৃত্যু সাধারণ মানুষের মধ্যে চরম ক্ষুদ্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন