নিখোঁজের তিনদিন পর যুবতীর অর্ধগলিত লাশ উদ্ধার

পেকুয়া প্রতিনিধি :
পেকুয়ায় এক যুবতীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। জানা যায়, গত ২৪ সেপ্টেম্বর দিবাগত রাত পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের পাহাড়িয়াখালী ছনখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

উদ্ধার হওয়া যুবতীর নাম শাকিলা আক্তার (১৮)। সে ওই এলাকার বেলাল উদ্দিনের কন্যা। নিহতের পারিবারিক সূত্র জানায়, শাকিলা ২১ সেপ্টেম্বর চট্টগ্রাম শহরে অবস্থানরত তার বোনের বাসায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হলে তার আর খোঁজ পাওয়া যায়নি।

শনিবার রাতে স্থানীয়রা তার বাড়ীর পার্শ্ববর্তী একটি ঝোঁপ থেকে পঁচা গন্ধ পেলে খোঁজাখুঁজি করতে গিয়ে শাকিলার ঝুলন্ত লাশ দেখতে পায়। থানা ও প্রত্যক্ষদর্শীরা জানান, গলায় দড়ি পেঁচানো অবস্থায় তাকে পাওয়া যায়।

স্থানীয় এমইউপি জাহাঙ্গীর আলম জানান, শাকিলা চট্টগ্রামের একটি গার্মেন্টসে চাকরি করত। কয়েকমাস আগে বাড়ীতে এলে তার পিতা মাতা তাকে গার্মেন্টসে চাকরি করতে বারণ করায় তাদের সাথে রাগারাগি করে ঘর থেকে বের হয়ে গিয়ে আত্মহত্যা করেছে বলে আমরা জানতে পেরেছি।

এ বিষয়ে ঘটস্থলে তদন্তে যাওয়া এবং লাশ উদ্ধারকারী এসআই কামরুল হাসান জানান, শাকিলার লাশটি গলায় দড়ি পেঁচানো অথচ হাটু গেড়ে বসা অবস্থায় একটি পাহাড়ের ঢালুতে পাওয়া গেছে। আত্মহত্যা করলে ঝুলন্ত থাকারই কথা ছিল। আর তাই এ মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। আমরা শাকিলার লাশটি প্রায় গলিত অবস্থায় উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। সেখানে আমরা মৃত্যুর কারণ, সময় ও ধর্ষিত হয়েছে কিনাসহ নানা বিষয়ে জানতে চেয়েছি। রিপোর্ট পেলে বুঝা যাবে এটা আসলে আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকান্ড।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন