Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান হত্যাকাণ্ডের প্রতিবাদে দীঘিনালায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

 

দীঘিনালা প্রতিনিধি:

রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা পক্ষ) কেন্দ্রীয় সহ সভাপতি অ্যাডভোকেট শক্তিমান চাকমাকে গুলি করে হত্যার প্রতিবাদে, দীঘিনালায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) এমএন লারমা পক্ষ উপজেলার কমিটি।

বৃহস্পতিবার(৩ এপ্রিল) বিকেলে উপজেলার জেএসএস কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে দীঘিনালা থানা বাজার প্রদক্ষিণ করে দীঘিনালা ডিগ্রি কলেজে এলাকায় সমাবেশ করে।

সমাবেশে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির ( জেএসএস)এমএন লারমা গ্রুপ উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক এবং ২ নম্বর বোয়ালখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি ( জেএসএস)এমএন লারমা পক্ষ জেলা কমিটির তথ্য ও প্রচার সম্পাদক প্রীতি খীসা, উপজেলা কমিটির সদস্য সমির চাকমা, কেন্দ্রীয় যুব সমিতির সহ সভাপতি জ্ঞান চাকমা এবং উপজেলা পিসিপি’র সভাপতি সুনেন্দু চাকমা প্রমুখ।

সমাবেশে বক্তারা ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রসিত পক্ষকে দায়ী করে, ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি জানান।

উল্লেখ্য: বৃহস্পতিবার সকালে রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদ এলাকায় দুর্বৃত্তের গুলিতে নিহত হয় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেএসএস এমএন লারমা গ্রুপের কেন্দ্রীয় সহ-সভাপতি শক্তিমান চাকমা। এঘটনার জন্য প্রতিপক্ষ ইউপিডিএফ প্রসিত গ্রুপকে দায়ী করেছে জেএসএস-এনএম লারমা সমর্থিতরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন