Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নানিয়ারচরে ২৭ জনকে অপহরণের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি:

রাঙামাটির নানিয়ারচর উপজেলা থেকে ২৭ জনকে অপহরণের ঘটনায় অপহৃতদের মুক্তির দাবিতে উপজেলার বিভিন্ন স্থানে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ জুলাই) সকাল ১১টার দিকে উপজেলার ঘিলাছড়ি বাজারসহ তিনটি স্থানে এসব মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উদ্বিগ্ন নানিয়ারচর এলাকাবাসী’র ব্যানারে পৃথকভাবে রাঙামাটি-খাগড়াছড়ি সড়কের পাশে ঘিলাছড়ি বাজার, বুয়ো আদাম ও জুরাছড়ি এলাকায় ঘন্টাব্যাপী মানবন্ধন কর্মসূচি পালন করা হয়। এ মানববন্ধনে স্থানীয় নারী-পুরুষ অংশ নেন।

এদিকে এক প্রেস বার্তায় ২৭ গ্রামবাসীকে অপহরণের প্রতিবাদ এবং মুক্তির দাবিতে মঙ্গলবার (১০ জুলাই) নানিয়ারচর উপজেলায় সকাল-সন্ধ্যা সড়ক ও নৌপথ অবরোধের ডাক দিয়েছে নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটি।

রোববার (৮ জুলাই) একদল সশস্ত্র দুর্বৃত্ত উপজেলার হাতিমারা মুখ-ক্যারেটছড়ি এলাকার দোরের টিলা এলাকায় নৌকাগুলোর গতিরোধ করে প্রতিটি নৌকা থেকে এক-দু’জন করে ২৭ জনকে নিয়ে যায়। জানা যায়, অপহৃতরা সকলে নানিয়ারচর উপজেলার বাসিন্দা।

ইউপিডিএফ- প্রসিত গ্রুপ এ ঘটনার জন্য ইউপিডিএফ-বর্মা গ্রুপ এবং জেএসএস সংস্কারকে দায়ী করেছে। তবে অভিযুক্ত সংগঠন দু’টি এ ঘটনার দায়কে অস্বীকার করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন