নানিয়ারচরে ভাইস চেয়ারম্যান পদে বিএনপি’র ২ প্রার্থী

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি:

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় হাই কমান্ডের বিধি নিষেধ থাকা সত্ত্বেও রাঙামাটির নানিয়ারচর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে বিএনপি’র ২ নেতা এবার নির্বাচন করছেন।

নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীরা হলেন- রাঙামাটি জেলা বিএনপি’র আদিবাসী বিষয়ক সম্পাদক, নানিয়ারচর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রণ বিকাশ চাকমা এবং নানিয়ারচর উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মো. নুরুজ্জামান।

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, রণ বিকাশ বিএনপি’র নেতা হলেও পূর্বের নির্বাচনে তিনি ইউপিডিএফ’র সমর্থন নিয়ে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে জয়ী হয়েছিলো। আর বিএনপি’র নেতা নুরুজ্জামান প্রথমবার স্বতন্ত্রভাবে নির্বাচন করছেন।

এ বিষয়ে নানিয়ারচর উপজেলা বিএনপি’র সভাপতি মো. এজাজ রেজা জানান, উপজেলা ভাইস চেয়ারম্যান অংশ নেওয়া রণ ও নুরুজ্জামান দলীয় নেতা হলেও তারা স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নিয়েছেন।

দলীয় হাই কমান্ডে বলা আছে বিএনপি’র কেউ স্বতন্ত্রভাবে নির্বাচন করতে পারবে না এমন প্রশ্নে তিনি বলেন, কোন প্রার্থী দলীয় পরিচয়ে নির্বাচন করছেন না। এছাড়া তারা উভয়ই নির্বাচনের ব্যাপারে আমার সাথে কথা বলেনি। যদি কেউ ব্যক্তি ইমেজকে কাজে লাগিয়ে নির্বাচন করতে চায়, সেটা তার ব্যাপার।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নানিয়ারচরে ভাইস চেয়ারম্যান পদে বিএনপি’র ২ প্রার্থী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন