Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নানিয়ারচরে জেএসএস কর্মী খুন

নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটি জেলার নানিয়ারচর উপজেলার কেঙ্গালছড়িতে জেএসএস সংস্কারের এক নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। বুধবার বিকাল ৫ টার দিকে এ ঘটনা ঘটেছে। স্থানীয় নিরাপত্তা বাহিনীর একটি সূত্র জেএসএস সংস্কারের বরাতে পার্বত্যনিউজকে এ খবরের সত্যতা নিশ্চিত করে এ হত্যাকান্ডের জন্য ইউপিডিএফকে দায়ী করেছেন।

সূত্র জানিয়েছে, নিহত জেএসএস সংস্কার কর্মীর নাম সাধন চাকমা(২৮)। পিতা- রবিচন্দ্র চাকমা, বাড়ি মহালছড়ির মধ্য আদমে।

সূত্রে জানা গেছে, সাধন চাকমা মহালছড়ির মগাছড়িতে তার শশুর বাড়িতে বেড়াতে এলে বুধবার বিকাল ৫ টার দিকে ইউপিডিএফের ৪/৫ জন সশস্ত্র কর্মী তাকে শশুরবাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায় এবং কেঙ্গালছড়ি ব্রিজের উপর গুলি করে হত্যা করে।

বুধবার (১১এপ্রিল) দুপুর দুইটার দিকে রাঙামাটির নানিয়ারচর উপজেলার সাবেক্ষং ইউনিয়নের বেতছড়ি ফরেস্ট অফিস এলাকায় প্রতিপক্ষের ব্রাশফায়ারে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট’র (ইউপিডিএফ) চাঁদা সংগ্রাহক জনি তঞ্চঙ্গ্যা (৩২) নামের একজন সশস্ত্র সদস্য ঘটনাস্থলে নিহত হয়েছেন।

সূত্রের ধারণা দুপুরের ঘটনার প্রতিশোধ হিসাবে ইউপিডিএফ জেএসএস সংস্কারকে হত্যা করে থাকতে পারে।

এদিকে খাগড়াছড়ি সদর এলাকায় কালোময় চাকমা নামে এক জেএসএস সংস্কার কর্মীকে অপহরণ করা হলেও রাতে তাকে ছেড়ে দেয়া হয়েছে বলে জেএসএস নেতা সুধাকর ত্রিপুরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন