নাজির চেয়ারম্যানকে পানছড়ি মুসলিম পাড়াবাসীর সংবর্ধনা

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার ৩নং সদর পানছড়ি ইউপি‘র নব নির্বাচিত চেয়ারম্যান নাজির হোসেনকে সংবর্ধনা প্রদান। মঙ্গলবার বিকাল ৪টা থেকে মুসলিমপাড়া গ্রামে এ সংবর্ধনার আয়োজন করা হয়। গ্রামের যুবক আবদুল আজিজ সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, গ্রামের মুরুব্বী আবদুল আজিজ সওদাগর।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া। এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জয়নাথ দেব, যুগ্মসাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, ইউপি সদস্য শাহিন মৃধা, এনামুল হক সওদাগর ও আবদুল হালিম বাচা।

জানা যায়, চেয়ারম্যান পদপ্রার্থী থাকাকালীন নাজির হোসেনের নির্বাচনী প্রচারনার প্রথম উঠান বৈঠক শুরু হয়েছিল মুসলিমপাড়া থেকেই। আর প্রথম সংবর্ধনাও শুরু হয়েছে মুসলিম পাড়া থেকে। সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে স্থানীয় নব নির্বাচিত ইউপি সদস্য আসিফ করিম, সংরক্ষিত মহিলা আসনের সদস্যা আফরিন জান্নাত (বিউটি) ও চেয়ারম্যান নাজির হোসেনকে করতালির মাধ্যমে লাল গোালাপের শুভেচ্ছা দিয়ে বরণ করা হয়। নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান বলেন, আপনাদের সহযোগিতা নিয়ে পানছড়ি ইউপিবাসীর সেবা দিতে আমি দৃঢ় প্রতিজ্ঞ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন