Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নাইক্ষ্যংছড়ি সদর ইউপিতে ঈদ উপলক্ষ্যে ভিজিএফ চাল বিতরণ

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

পবিত্র ঈদউল ফিতর উপলক্ষ্যে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের উদ্যেগে গরীব ও দুস্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে।রবিবার সকাল থেকে বিকাল পর্যন্ত পৃথক ভাবে ইউনিয়নের বিভিন্ন স্থানে চাল বিতরণ করেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী।

এসময় তিনি বলেন, পার্বত্য প্রতিমন্ত্রী ঘূর্ণিঝড় পরবর্তী জেলার অন্যান্য উপজেলার ন্যায় নাইক্ষ্যংছড়ির মানুষের খোঁজ খবর রাখছেন। আগামীতেও প্রতিমন্ত্রী জনগণের মাঝে এ সহায়তা অব্যাহত রাখবেন বলে জানান তিনি।

ইউনিয়ন পরিষদ সূত্রে জানা গেছে, ঈদ উপলক্ষ্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুরের পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে প্রতিজনকে ১০কেজি করে মোট ৩ হাজার ৬২জনের মাঝে চাল বিতরণ করা হয়। জনসাধারণের সুবিধার্থে ইউনিয়ন পরিষদ কার্যালয় ছাড়াও বিছামারা, চাকপাড়া, চাকঢালা, আশারতলী ও ফুলতলী এলাকায় চাল বিতরণ করা হয়।

ঈদ পূর্বে চাল পেয়ে অনেক পরিবারের মাঝে আনন্দ দেখা গেছে। চাল বিতরণ কালে স্ব স্ব ওয়ার্ডের মেম্বারসহ স্থানীয় রাজনীতি ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন