Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন


বাইশারী প্রতিনিধি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের নতুন ভবন নির্মাণ কাজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৬ মে) সকাল ১১টায় নাইক্ষ্যংছড়ি-রামু সড়কের থানা মসজিদ সংলগ্ন সড়কের দক্ষিণ পার্শ্বের নির্ধারিত জমিতে প্রেসক্লাব ভবন নির্মাণের কার্যক্রম শুরু করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম সরওয়ার কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভবন নির্মাণের কার্যক্রম উদ্বোধন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক মো. শফি উল্লাহ, প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মাঈনুদ্দিন খালেদ, উপদেষ্টা ও নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মো. ইমরান মেম্বার, প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি সেনা সার্জেন্ট (অব:) আব্দুল হামিদ, যু্গ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাফিজুল ইসলাম চৌধুরী, ক্রীড়া সম্পাদক আব্দুর রশিদ, সহ ক্রীড়া সম্পাদক মো. শাহিন, নির্বাহী সদস্য মুফিজুর রহমান, সদস্য মাহমুদুল হক বাহাদুর, মো. তৈয়ব উল্লাহ প্রমুখ।

বান্দরবান জেলা পরিষদের অর্থায়নে বান্দরবানের ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স সাঙ্গু ওয়ে ৩০ লক্ষ টাকা ব্যয়ে প্রেসক্লাব ভবনের কাজটি সম্পন্ন করার দায়িত্বে রয়েছেন। উক্ত ভবন নির্মাণের জন্য পুরো জমিটি দান করেছেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা অধ্যাপক শফি উল্লাহ।

উদ্বোধনকালে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম সরওয়ার কামাল বলেন, দীর্ঘদিন পরে হলেও নাইক্ষ্যংছড়ি উপজেলায় কর্মরত সকল সাংবাদিকের জন্য একটি ভবন নির্মাণের কাজ শুরু হওয়ায় তিনিও আনন্দিত। তিনি সকল সাংবাদিককে এলাকায় উন্নয়ন, দুর্ণীতি, স্বাস্থ্য, শিক্ষা, খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান নিয়ে বেশী বেশী লেখালেখি করে দেশকে আরো এক ধাপ এগিয়ে নেওয়ার আহ্বান জানান।

এছাড়া প্রতিষ্ঠাতা অধ্যাপক শফিউল্লাহ বলেন, মডেল নাইক্ষ্যংছড়ি উপজেলা বিনির্মাণে সকল সাংবাদিককে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। নাইক্ষ্যংছড়িকে পর্যটন নগরী হিসেবে তুলে ধরতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। তাই তিনি নাইক্ষ্যংড়ির অপরুপ সৌন্দর্য্য এবং প্রাকৃতিক নিদর্শনকে লেখনীর মাধ্যমে সারা দেশে ছড়িয়ে দেওয়ার জন্য পরামর্শ দেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন