Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নাইক্ষ্যংছড়ি জনসংহতি সমিতির কাউন্সিলে মংমং মার্মা ও সুমেন তংচঙ্গ্যা নির্বাচিত

নিজস্ব প্রতিনিধি:

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) এর নাইক্ষ্যংছড়ি উপজেলা কাউন্সিল সম্পন্ন হয়েছে। বুধবার (২৭ ফেব্রুয়ারি) সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলা হেডম্যান এ্যাসোসিয়েশন কার্যালয়ে অনুষ্ঠিত ৬ষ্ঠ কাউন্সিল উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনসংহতি সমিতির বান্দরবান জেলা সভাপতি উছোমং মার্মা।

সমাবেশ শেষে উপস্থিত বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড নেতৃবৃন্দের সম্মতিক্রমে সভাপতি হিসেবে মংমং মারমা, সাধারণ সম্পাদক পদে সুমেন তংচঙ্গ্যা এবং সাংগঠনিক সম্পাদক পদে কিরণ তংচঙ্গ্যা নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সহ-সভাপতি পদে হ্লা থোয়াইগ্য চাক, যুগ্ম সাধারণ সম্পাদক অংহ্লা থোয়াই মার্মা (কালা), সহ সাংগঠনিক সম্পাদক ক্যাচিং মং মার্মা, তথ্য ও প্রচার সম্পাদক চিংসা মং তংচঙ্গ্যা, ভূমি ও কৃষি বিষয়ক সম্পাদক অভিরাম ত্রিপুরা, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মিলন তংচঙ্গ্যা করে মোট ২১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়। পরে নির্বাচিত কমিটিকে শপত বাক্য পাঠ করান জেলা সভাপতি উছোমং মার্মা। অনুষ্ঠান পরিচালনা করেন সাবেক সাধারণ সম্পাদক মংমং মার্মা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নাইক্ষ্যংছড়ি জনসংহতি সমিতির কাউন্সিলে মংমং মার্মা ও সুমেন তংচঙ্গ্যা নির্বাচিত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন