নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

Jubu lig copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার উপজেলা পরিষদ হল রুমে পাচঁটি ইউনিয়নের কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে মো. জসিম উদ্দিন ৭৩ ভোট পেয়ে দ্বিতীয় বারের মত সভাপতি এবং ইউপি সদস্য আলী হোসেন ৮৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী যথাক্রমে মো. হোসন পেয়েছে ৪৫ ভোট এবং ইব্রাহিম আজাদ পেয়েছেন ৩৩ ভোট।

এর আগে দুপুর ২:৩০টায় উপজেলা পরিষদের সামনে সম্মেলনের উদ্বোধন করেন বান্দরবান জেলা যুবলীগ আহ্বায়ক মোহাম্মদ হোসেন। পরে বিকাল ৩টায় উন্মুক্ত মঞ্চে প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসলাম বেবী বলেছেন, যুব সমাজ জাতির পথ প্রদর্শক। যুব সমাজ আমাদের হাতিয়ার। আমরা যদি যুব সমাজকে এগিয়ে নিয়ে যেতে পারি এ দেশ আরও উন্নত হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যখন দিন দিন অগ্রগতির দিকে যাচ্ছে ঠিক তখনই কোন না কোন জায়গায় জঙ্গির আভাস পাওয়া যায়। দেশের মানুষকে বিভ্রান্তি করার জন্য এবং দেশকে অচল করার জন্য একটি মহল সক্রিয় রয়েছে। সেই একাত্তরের পরাজিত শক্তি এখনো সক্রিয়। তাই যেকোন জায়গায় জঙ্গি তৎপরতা প্রতিহত করার জন্য যুব সমাজকে অগ্রণী ভূমিকা রাখার জন্য তিনি জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নির্দেশনা দেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, সম্মেলনে প্রতিহিংসার কোন রাজনীতি হবে না। সম্মেলনের মাধ্যমে যারা নির্বাচিত হবে তাদেরকে সঙ্গে নিয়ে আগামী সংসদ নির্বাচন পরিচালনা করা হবে এবং বীর বাহাদুরের নেতৃত্বে নাইক্ষ্যংছড়িকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করা হবে।

উপজেলা যুবলীগের সভাপতি মো. জসিম উদ্দিন’র সভাপতিত্বে সম্মেলনের প্রধান বক্তার বক্তব্য রাখেন বান্দরবান জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক।

উপজেলা আওয়ামী লীগ সদস্য সচিব মোহাম্মদ ইমরান মেম্বার ও সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফাহিম ইকবাল খাইরুর যৌথ সঞ্চালচনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও এমপি প্রতিনিধি আলহাজ্জ্ব খাইরুল বাশার, উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য ক্যউচিং চাক, উপজেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ শফি উল্লাহ, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক আবু তাহের কোম্পানী।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাইশারী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী, ঘুমধুম ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান বাহান মার্মা, দোছড়ি ইউপি চেয়ারম্যান মো. হাবিবুল্লাহ, বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, ডা. সিরাজুল হক, ডা. ইসমাইল হোসেন, সোনাইছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যানিং মার্মা, যুবলীগ নেতা জয় দত্ত বড়ুয়া, বাবুল, আলী হোসেন, নুরুল কবির রাশেদ, আবু শাহমা, রফিক উল্লাহ প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন