নাইক্ষ্যংছড়ি-ঈদগড় সড়কে দুই যুবক অপহৃত

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী-ঈদগড় সড়কে আবারো অপহরণের শিকার হয়েছে দুই যুবক। শুক্রবার রাত ১০ টার দিকে সড়কের অলিরঝিরি নামক এলাকায় এঘটনা ঘটে।

অপহৃতরা হলো দক্ষিণ বাইশারী গ্রামের ওসমান গণির ছেলে সাদ্দাম হোসেন (১৮) ও পুর্নবাসনপাড়ার করিম মুন্সির ছেলে নুরুল আমিন (গাড়ি চালক)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রামু উপজেলার ঈদগড় থেকে বাইশারীতে নিজ গ্রামে যাওয়ার পথে অলিরঝিরি নামক স্থানে পৌছলে পূর্ব থেকে ওৎপেতে থাকা ৮-১০ জনের অপহরণকারী দল সড়কে গাছের গোড়া ফেলে গাড়ির গতিরোধ করার চেষ্টা করে।

এসময় তিন যাত্রী নিয়ে দ্রুত গতির মোটর সাইকেলটি পাশের জমিতে ছিটকে পড়ে। ঘটনাস্থল থেকে জসিম উদ্দিন নামে এক যুবক পালিয়ে আসতে সক্ষম হলেও গভীর রাত পর্যন্ত অপর দুইজনের সন্ধান মেলেনি।

সাদ্দাম হোসেনের বড় ভাই মো. ফোরকান সাংবাদিকদের বলেন, নিখোঁজের দীর্ঘসময় পার হওয়ায় এই ঘটনাকে অপহরণ হিসেবে দেখছেন তারা। ঘটনার পর থেকে অপহৃতদের মোবাইল ফোন বন্ধ রয়েছে বলে জানান তিনি।

এবিষয়ে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক আবু মুসা জানান, পুলিশ তদন্ত কেন্দ্র থেকে ঘটনাস্থল প্রায় ৫ কি.মি. পশ্চিমে রামুর ঈদগড় এলাকায়। পালিয়ে আসা যুবকের ভাষ্য মতে, দুই যুবক নিখোঁজ হয়েছে। ঘটনার পর থেকে ঈদগড় পুলিশের সহায়তায় বাইশারী তদন্ত কেন্দ্রের পুলিশ পাহাড়ী এলাকায় তল্লাশি অব্যাহত রেখেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন