নাইক্ষ্যংছড়ির পাহাড় থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

fec-image


বাইশারী প্রতিনিধি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ছেলের বিয়ের ১৪ দিন পূর্বে গাছের সাথে ঝুলানো অবস্থায় মোহাম্মদ মিয়া (৫৫) নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকালে উপজেলার দোছড়ি ইউনিয়নের গুরুন্নাকাটা নামক পাহাড় থেকে লাশটি উদ্ধার করা হয়। মোহাম্মদ মিয়া ফুলতলী গ্রামের মৃত বদরুজ্জামানের পুত্র। পারিবারিক কলহের জের ধরে ওই ব্যাক্তি আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল হোসেন জানান, মোহাম্মদ মিয়া বুধবার বেলা ১১টায় ঘর থেকে বের হয়ে আর না ফিরায় পরিবারের লোকজন বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেছিল। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বসতবাড়ি থেকে প্রায় তিন কিলোমিটার উত্তরে দোছড়ি ইউনিয়নের গুরুন্নাকাটা পাহাড় থেকে গাছে ঝুলানো অবস্থায় তাঁর লাশটি উদ্ধার করেন নাইক্ষ্যংছড়ি থানার এসআই সুমন। তবে মৃত্যুর ঘটনায় পরিবারের কেউ কোন অভিযোগ করবে না বলে জানান তিনি।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম তৌহিদ কবির জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়না তদন্তের পূর্বে কিছু বলা সম্ভব নয় বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন