নাইক্ষ্যংছড়ির দোছড়ি ইউনিয়নের গেজেট প্রকাশ: বাকি আরো দুই ইউপি

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি উপজেলার ৪নং দোছড়ি ইউপি নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের নাম উল্লেখ করে গেজেট প্রকাশিত হয়েছে। বুধবার নির্বাচন কমিশন সচিবালয় কর্তৃক ওই গেজেট প্রকাশিত হয়। তবে ইউনিয়নের ৭নং ওয়ার্ডে নির্বাচনের ফলাফল স্থগিত থাকায় পুরুষ ও মহিলা মেম্বার পদে দুই জনের গেজেট প্রকাশ হয়নি।

প্রকাশিত গেজেটে যেসব নির্বাচিত চেয়ারম্যান মেম্বারের নাম উল্লেখ করা হয়েছে তারা হলেন- চেয়ারম্যান হাবিবুল্লাহ। এ ইউনিয়নে ১ নং সংরক্ষিত ওয়ার্ডে রেহেনা বেগম, ২নং সংরক্ষিত ওয়ার্ডে মোসফেকা খানম। তবে ৭নং ওয়ার্ডের একটি কেন্দ্রের ফলাফল স্থগিত করায় ৩নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বারের নাম ঘোষনা করা হয়নি।

মেম্বার হিসেবে ১নং সাধারণ ওয়ার্ডে নুরুল ইসলাম, ২নং ওয়ার্ডে নুরুল আলম, ৩নং ওয়ার্ডে থোয়াইচিং অং চাক, ৪নং ওয়ার্ডে মোহাম্মদ ইমরান, ৫নং ওয়ার্ডে দিল মোহাম্মদ, ৬নং ওয়ার্ডে মো. জামির হোসেন। নির্বাচনে দুই ইউপি সদস্যদের মধ্যে সহিংসতার কারণে ৭নং ওয়ার্ডের মেম্বার পদে গেজেট প্রকাশ হয়নি, ৮নং ওয়ার্ডে শফিকুর রহমান, এবং ৯নং ওয়ার্ডে পাইং প্রিয়।

এদিকে একই সময়ে উপজেলার দোছড়ি ইউনিয়নের নির্বাচন অনুষ্টিত হলেও একটি ভোট কেন্দ্রের ফলাফল স্থগিত থাকায় ওই ইউনিয়নের গেজেট প্রকাশ হয়নি।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন অফিসার অরুণ উদয় ত্রিপুরা বলেন, গত ০৩ আগষ্ট নির্বাচন কমিশন সচিবালয় থেকে ওই গেজেট ইন্টারনেটে প্রকাশ করা হয়।

উল্লেখ্য, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ও দোছড়ি ইউনিয়নের নির্বাচন অনুষ্টিত হয় ২২ মার্চ। ১৮মে বাইশারী ইউনিয়নের গেজেট প্রকাশিত হলেও একটি ভোট কেন্দ্রের ফলাফল স্থগিত থাকায় ওই সময় দোছড়ি ইউনিয়নের গেজেট প্রকাশিত হয়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন