নাইক্ষ্যংছড়ির দুই ইউপিতে চেয়ারম্যান পদে বিএনপির একক প্রার্থী চূড়ান্ত

Untitled-1

বাইশারী প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ও বাইশারী ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একক প্রার্থী চূড়ান্ত করেছে স্ব স্ব ইউনিয়নের বিএনপির কমিটির নেতৃবৃন্দ। বাইশারীতে বর্তমান চেয়ারম্যান ও বিএনপির সভাপতি মো. মনিরুল হক এবং দোছড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও বিএনপির সভাপতি মো. আব্দুর রশিদকে দলীয়ভাবে সর্ব সম্মতিক্রমে একক প্রার্থী হিসেবে চূড়ান্ত করে প্রস্তাবনা পাঠিয়েছে জেলায়।

দোছড়ি ইউপির চেয়ারম্যান প্রার্থী মো. আব্দুর রশিদ বলেন, ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে জনগণের সমর্থনের কথা বিবেচনা করে তাঁর নামের প্রস্তাবনা পাঠানো হয়েছে। কেন্দ্রীয় ভাবে দলীয় মনোনয়ন পেলে অবহেলিত দোছড়ি ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার লক্ষ্যে তাঁর কার্যক্রম অব্যাহত থাকবে।

অন্যদিকে বাইশারী ইউপি চেয়ারম্যান প্রার্থী মনিরুল হক বলেন, বিগত দিনে চেয়ারম্যান হিসেবে সাধারণ মানুষের পাশে থেকে ইউনিয়নের পাহাড়ী-বাঙ্গালী সকল সম্প্রদায়ের অবহেলিত গ্রামে অভুতপূর্ণ উন্নয়নমূলক কাজ করেছি। আগামী দিনেও নির্বাচিত হলে সাধারণ মানুষের পাশে থেকে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে ইনশাহ আল্লাহ।

বাইশারী ইউপির একক প্রার্থীর ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন বর্তমান ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ছৈয়দ নুর কারবারী।

অপরদিকে উপজেলা বিএনপির সভাপতি নুরুল আলম কোম্পানী বলেন, ইউনিয়ন ও উপজেলা পর্যায় থেকে আব্দুর রশিদ ও মনিরুল হককে একক প্রার্থী হিসেবে ঘোষণা করে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী জেলা পর্যায়ের নেতৃবৃন্দের কাছে লিখিত আকারে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন