Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে ইয়াবাসহ এনজিও’র গাড়ি জব্দ, আটক ১

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সীমান্তঘেষা ইউনিয়ন ঘুমধুমে পুলিশের অভিযানে ৭ হাজার ৮ শত পিস ইয়াবা নিয়ে একটি হাইয়েস মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

এ সময় চালককে আটক করা হয়। আটককৃত চালক রামু উপজেলার মিঠাছড়ি ইউনিয়নের দক্ষিণ মিঠাছড়ি এলাকার মৃত কবির আহমদের ছেলে ফয়েজ আহমদ।

পুলিশ জানায়, বুধবার(২১ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৮ টার সময় টেকনাফ থেকে ছেড়ে আসা কক্সবাজারমুখী ঢাকা মেট্রো-চ- ১৯-৪৬২৮ নাম্বারধারী একটি হাইওয়ে মাইক্রোবাস ঘুমধুম রাবার বাগান সংলগ্ন পৌছার পর থামানোর সংকেত দিলে গাড়িটি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক জসিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ সদস্য গাড়িটিকে ধাওয়া দিয়ে আটক করতে সক্ষম হয়। পরে তল্লাশী চালিয়ে অভিনব কায়দার লোকানো ৭ হাজার ৮ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওসি (তদন্ত) ইমন চৌধুরী জানান, চালক ও “সিএসবিডি”নামক এনজিওর গাড়িটি আটক পূর্বক সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। আটক চালককে জেলহাজতে প্রেরণ করা হয়েছে জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন