Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নাইক্ষ্যংছড়িতে শিশু সুরক্ষা কমিটির সভা অনুষ্ঠিত

28.7

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়িতে বেসরকারি উন্নয়ন সংস্থা গ্রাউসের আয়োজনে কিশোর কিশোরী ক্ষমতায়ন প্রকল্প পরিচালিত ‘শিশু সুরক্ষা কমিটি’র সভা অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার সকালে নাইক্ষ্যংছড়ি সদর ইউপির হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নাইক্ষ্যংছড়ি সালেহ আহাম্মদ সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব চানুঅং চাক।

সভায় বক্তারা বলেন বলেন, আজ যে শিশু কাল তার উপরই দেশের ভাগ্য অর্পিত। সুতরাং শিশুদের শারীরিক ও মানসিক বিকাশে সবার গুরুত্ব দিতে হবে। ইউনিয়ন শিশু সুরক্ষা কমিটির সদস্য ও সদর ইউনিয়ন পরিষদের মেম্বার আরেফ উল্লাহ ছুট্টুর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কামাল উদ্দিন। সভায় স্বাগত বক্তব্য রাখেন গ্রাউসের উপজেলা প্রকল্প সমন্বয়ক দীপু তঞ্চঙ্গ্যা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন, নাইক্ষ্যংছড়ি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারি শিক্ষক ওসমান গনি, প্রেস ক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, আইসিডিপির পিও আব্দুর রহমান, সদর ইউপি মহিলা মেম্বার জুহুরা বেগম, ইউপি সদস্য রবিসন বড়ুয়া, শিশু সুরক্ষা কমিটির সদস্য সুনিল বড়–য়া, অবিভাবক প্রতিনিধি আব্দু রশিদসহ হেডম্যান, কারবারী, অভিভাবক ও পাড়া প্রতিনিধীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন