Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নাইক্ষ্যংছড়িতে মৎস্য সপ্তাহের সমাপনী ও পুরষ্কার বিতরণ সম্পন্ন

S0111012 copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়িতে মৎস্য বিভাগের আয়োজনে সপ্তাহব্যাপী নানা কর্মসূচি পালনের মাধ্যমে সমাপনী, মূল্যায়ন ও পুরষ্কার বিতরণ সম্পন্ন হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা মৎস্য কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যউচিং চাক। অনুষ্ঠানে উপজেলার শ্রেষ্ট মৎস্য চাষী হিসেবে আবদুর রহমান, এ্যানিং মার্মা ও ডলুঝিরি পরিবেশ ও এগ্রো ফার্ম এর সেক্রেটারি নুরুল আবছারকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উপজেলা মৎস্য অধিদপ্তরের অফিস সহকারী মো. আয়ুব আলীর কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হওয়া সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আতিউর রহমান, উপজেলা শিক্ষা অফিসার আবু আহমদ, এমপি প্রতিনিধি খায়রুল বাশার, উপজেলা আওয়ামী লীগ সদস্য সচিব মো. ইমরান মেম্বার, প্রেস ক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী। অনুষ্ঠানে স্বরচিত মৎস্য বিষয়ক মনোমুগ্ধকর গান পরিবেশ করেন মৎস্য বিভাগের অফিস সহায়ক রশিদ আহমদ।

উল্লেখ্য, গত ১৯ জুলাই উপজেলা মৎস্য দপ্তরে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠানের মধ্যে দিয়ে নানা কর্মসূচি গ্রহণের ধারাবাহিকতায় ২০ জুলাই ব্যানার ফেস্টুন সহযোগে সড়ক র‌্যালি ও উদ্বোধনী অনুষ্ঠান, আলোচনা সভা ও পোণা অবমুক্তকরণ, ২১ জুলাই মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শণ, ২২ জুলাই ফরমালিন বিরোধী অভিযান, মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা, ২৩ জুলাই বিভিন্ন স্কুল কলেজে মৎস্য চাষ বিষয়ক আলোচনা ও প্রামান্যচিত্র প্রদর্শন, ২৪ জুলাই হাটবাজার ও জনবহুল স্থানে মৎস্য চাষ বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা ও প্রামান্যচিত্র প্রদর্শণ অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন