নাইক্ষ্যংছড়িতে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার প্রস্তুতি সভা অনুষ্ঠিত

Biggan Projuktti (1) copy

নাইক্ষ্যংছড়ি  প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ৩৮তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা আয়োজন ও সফল বাস্তবায়নে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদ হল রুমে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এসএম সরওয়ার কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ কামাল উদ্দিন।

উপজেলা নির্বাহী অফিসার এসএম সরওয়ার কামাল আলোচনায় বলেন, আগামীর উন্নত রাষ্ট্র গঠনের জন্য জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার ব্যাপক গুরুত্ব রয়েছে। নতুন নতুন উদ্ভাবক সৃষ্টি করার জন্য শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃপক্ষের প্রতি তিনি আহ্বান জানান।

প্রস্তুতি সভায় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী, এমপি প্রতিনিধি আলহাজ্ব খায়রুল বাশার, উপজেলা আওয়ামী লীগ সদস্য সচিব মোহাম্মদ ইমরান মেম্বার, উপজেলা সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্পের ব্যবস্থাপক একেএম রেজাউল হক, সমবায় কর্মকর্তা জাহাঙ্গীর আলম, একটি বাড়ি একটি খামার প্রকল্পের ব্যবস্থাপক মহিউদ্দিন, এসএ সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক চানু অং চাক, বিজিবি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক নুরুল বাশার, মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মংশৈঅং মার্মা, তাংরা বিছামারা সরকারি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক ওসমান গণি, আওয়ামী লীগ নেতা ডা. সিরাজুল হক, সদর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফরিদুল আলম, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবুল বাশর নয়ন, দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন টুক্কু প্রমুখ।

সভায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার কর্মসূচি গ্রহণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন