নাইক্ষ্যংছড়িতে বিএনপি-জামায়াত ৫জন গ্রেফতার

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বিশেষ অভিযানে নাইক্ষ্যংছড়ি উপজেলা আমিরসহ ৫জনকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার(৬ ফেব্রুয়ারি) এদেরকে পৃথক অভিযানে আটক করা হয়।

আটককৃতরা হলো নাইক্ষ্যংছড়ি উপজেলা জামাতের আমির রফিক আহমদ ( ৫৬) তার বাড়ি নাইক্ষ্যংছড়ি সদরের মসজিদ ঘোনা এলাকায়। তাকে আটক করে নাইক্ষ্যংছড়ি সদরের পাশ্ববর্তী রামুর গর্জনিয়া বাজার থেকে মঙ্গলবার বিকেলে গর্জনিয়া পলিশ ফাঁড়ির পুলিশ।

আটক দ্বিতীয় জন উজ্জ্বল দাশ (৪৩)। সে নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রদল  নেতা। তার বাড়ি উপজেলা সদরে। জাকের আহমদ (৪৫)। তিনি ব্যবসায়ী। তবে তিনি নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচনে বিএনপির-জামাতের ব্যানারে নির্বাচিত তোফাইল আহমদের ভায়রা। তাকে আটক করা হয় উপজেলা সদর থেকে।

অপর দু’জন হলো, এহতেসামুল হক মানিক (৪১)। মঙ্গলবার বিকেলে তাকে বাইশারী থেকে আটক করা হয়। তিনি বাইশারী বিএনপি সভাপতি মনিরুল হকের ছোট ভাই। এবং শিবলী (২৮) কে আটক করা হয় উপজেলা সদর থেকে।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ আলমগীর শেখ জানান, আটককৃতদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ মামলা রয়েছে। এ জন্যে তাদের আটক করা হয়। তিনি আরো জানান, পুলিশ অপরাধিদের আটকে সব সময় তৎপর আছে, থাকবে।

এদিকে বিশ্বস্ত একাধিক সূত্র জানান, মঙ্গলবার ভোর রাত থেকে নাইক্ষ্যংছড়ি উপজেলা ও পাশের ইউনিয়ন কচ্ছপিয়া ও গর্জনিয়া এলাকার জামাত-বিএনপি অধিকাংশ নেতা-কর্মী গা ঢাকা দিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন