নাইক্ষ্যংছড়িতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত চিকিৎসক

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার তপন বড়ুয়াকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে কতিপয় দুর্বৃত্তরা। জানা যায়, সোমবার দিবাগত রাত আনুমানিক ৩ টার দিকে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ কোয়ার্টারের ভেতর এঘটনা ঘটে।

আহতের স্ত্রী শিউলী বড়ুয়া জানান, প্রতিদিনের ন্যায় হাসপাতালের কোয়ার্টারে নিদ্রারত অবস্থায় কে বা কারা বাসার খোলা জানালা দিয়ে তপন বড়ুয়াকে আঘাত করে পালিয়ে যায়। তার স্বামীর সাথে অতীত ও বর্তমানে কারো শত্রুতা ছিলনা দাবী করে ঘটনার সাথে আপাতত কাউকে সন্দেহ করছেননা তারা।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকলাপনা কর্মকর্তার ভারপ্রাপ্ত দায়িত্বে থাকা মেডিকেল অফিসার সালমান করিম খান জানান, ধারালো অস্ত্র দ্বারা তপন বড়ুয়াকে আঘাত করা হয়েছে। বাম পায়ে লম্বা দুই ইঞ্চি ও গভীরে এক ইঞ্চি আঘাত প্রাপ্ত হয়েছে বলে জানান তিনি।

নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম তৌহিদ কবির জানান, ঘটনার বিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে জনপ্রিয় এই চিকিৎসকের উপর দুর্বৃত্তদের হামলার খবর পেয়ে এলাকার জনপ্রতিনিধি ও সর্বস্তরের মানুষ হাসপাতালে ছুটে যায়। ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন