নাইক্ষ্যংছড়িতে দুই বসতঘর ও পাঁচ দোকানে ডাকাতি

 

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়িতে রবিবার তৃতীয় দিনে দুই বসতঘর ও ৫ দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বৈদ্যের ছড়া নামক গ্রামে এ ঘটনার পরে পুরো সোনাইছড়ি জুড়ে ডাকাত আতঙ্কক বিরাজ করছে।

জানা যায়, একদিন বিরতির পর রবিবার দিবাগত রাত ১টার দিকে ১৬/১৭ জনের ডাকাতদলটি প্রথমে স্থানীয় বৈদ্যের ছড়া গ্রামের জাব্বার আলীর পুত্র নুরুল আলমের বাড়ি ও জাব্বার আলীর বাড়িতে হানা দেয়। পরে বৈদ্যের ছড়া স্টেশন এলাকার ৫ দোকানে লুটতরাজ চালায়। এসময় আনুমানিক ২ লক্ষাধিক টাকার সম্পদ ডাকাতি হয়েছে বলে জানা যায়।

দোকানী আবুল কালাম জানান, ডাকাতরা  তার নিজের দোকান, মুদি ও চা দোকানী ব্যবসায়ী সুলতান, নুরুল ইসলাম, জাফর আলম ও আলা উদ্দিনের মূল্যবান মালামাল লুটে নেয়ায় তারা এখন চরম আর্থিক কষ্টে দিন কাটাচ্ছে।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ আলমগীর শেখ বলেন, ডাকাতদের এসব অপতৎপরতা সহ্য করা হবে না।  বিষয়টি বৃষ্টি এবং বৈদ্যের ছড়ার মতো দুর্গম এলাকায় হওয়ায় এ দুঘর্টনা ঘটেছে।

এর আগে শনিবার উপজেলার সোনাইছড়ির একই এলাকার মধ্যম জারুলিয়াছড়ি এলাকায় ডাকাত দলের নৃশংস হামলায় ১ কৃষক দু’হাতের কব্জি কর্তনসহ ৫জন আহত হয়েছিলো। এতে ৩ বসতঘর ও ২ দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনাও ঘটেছিল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন