নাইক্ষ্যংছড়িতে ঝুলন্ত অবস্থায় শ্রমিকের লাশ উদ্ধার, আটক ২

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ঠাণ্ডাঝিরি গ্রামে বসতবাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় নুরুল ইসলাম (২৬) নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় নিহতের স্ত্রী খতিজা বেগম ও শশুর আবদু সালামকে আটক করা হয়েছে। স্ত্রী খতিজা বেগমের দাবি, তার স্বামী আত্মহত্যা করেছে। তবে স্বামীর পরিবার বলছে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। নিহত নুরুল ইসলাম ওই এলাকার মৃত আলী আহমদের ছেলে।

ঠাণ্ডাঝিরি গ্রামের সমাজনেতা জাফর আলম বলেন, ২৬ জুলাই (বৃহস্পতিবার) নুরুল ইসলামের স্ত্রী প্রথমে বলেন- ডায়রিয়ায় আক্রান্ত হয়েছেন তার স্বামী। এরপর বসতবাড়িতে ঝুলন্ত অবস্থায় নুরুল ইসলামের লাশ উদ্ধার করা হয়। যে বসতবাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে- সেখানে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে বলে মনে হয়না।’

খবর পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার আলী হোসেন ও লামা সার্কেল আবদুস সালাম।

বিষয়টি মুঠোফোনে জানতে চাইলে নাইক্ষ্যংছড়ি থানার ওসি শেখ আলমগীর বলেন, ‘ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা এখনো বুঝা যাচ্ছে না। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থলে আছেন। তদন্তে সত্যটা অবশ্যই বেরিয়ে আসবে। এ ঘটনায় নিহতের স্ত্রী ও শশুরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন