নাইক্ষ্যংছড়িতে জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধ কমিটি গঠন

Nc news pic-30-07-2016 copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কেন্দ্রিয় কর্মসূচির আওতায় সারাদেশে সন্ত্রাস জঙ্গি বিরোধী ব্যাপক গণজাগরণ সৃষ্টির লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসবাদ প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগের আহ্বায়ক ক্যউচিং চাক্ এর সভাপতিত্বে এবং সদস্য সচিব ইমরান মেম্বারের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতা অধ্যাপক শফি উল্লাহ, বান্দরবান জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক খাইরুল বাশার চেয়ারম্যান, যুগ্ম আহ্বায়ক আবু তাহের, তছলিম ইকবাল চৌধুরী, ডা. ইসমাইল হোসেন, ডা. সিরাজুল হক, সাবেক দপ্তর সম্পাদক ছৈয়দ আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তারেক রহমান, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম কালু, যুবলীগের সভাপতি হোসেন আহম্মদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহীম আজাদ, আলী হোসেন মেম্বার,সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফাহিম ইকবাল চৌধুরী খাইরু, সহ-সভাতি মিজান, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি উবা চিং মার্মা, সাধারণ সম্পাদক বদরুল্লাহ বিন্দু, ইফাজ, নুরুল ইসলাম রাসেল প্রমূখ।

সভায় নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের নেতা অধ্যাপক শফি উল্লাহকে সভাপতি এবং উপজেলা যুবলীগের সভাপতি জসিম উদ্দীনকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট নাইক্ষ্যংছড়ি উপজেলা জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধ কমিটি গঠন করা হয়।

নবগঠিত এ কমিটিতে রাজনৈতিক নেতৃবৃন্দ ছাড়াও মুক্তিযুুদ্ধের পক্ষের সকল অসাম্প্রদায়িক চেতনার শক্তি, বুদ্ধিজীবী, সুশীল সমাজ, শিক্ষক, চিকিৎসক, প্রকৌশলী, আইনজীবী, সাংবাদিক, কৃষিবিদ, পেশাজীবী, সংস্কৃতিকর্মী, নারী, ছাত্র, তরুণ যুবকসহ সর্বস্তরের জনতা ও সংগঠনের নেতৃবৃন্দকে অর্ন্তভূক্ত করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন