Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নাইক্ষ্যংছড়িতে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে চাল বিতরণ

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ঘূর্নিঝড় মোরায় ক্ষতিগ্রস্তদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। বান্দরবান ৩০০নং আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুরের পক্ষ থেকে বৃহস্পতিবার আনুষ্ঠানিক ভাবে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদে এ চাল বিতরণ করা হয়। পরে ৩নং ওয়ার্ড ও ৪নং ওয়ার্ডেও পৃথক ভাবে চাল বিতরণ হয়।

চাল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার এসএম সরওয়ার কামাল, নাইক্ষ্যংছড়ি ৩১ বিজিবির নায়েব সুবেদার খুরশেদ আলম, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফরিদুল আলম। এসময় ইউপি সদস্য ফয়েজ উল্লাহ, রবিসন বড়ুয়া, জুহুরা বেগম উপস্থিত ছিলেন।

চাল বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এস,এম সরওয়ার কামাল বলেন, ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে সরকার তথা প্রশাসন আছে। প্রাথমিক সাহায্য সরূপ ক্ষতিগ্রস্তদের চাল বিতরণ করা হচ্ছে। সরকারের সুবিধাদি জনগণের কাছে যথাযথ ভাবে পৌঁছে দেওয়ার জন্য জনপ্রতিনিধিদের আহ্বান জানান তিনি।

নব নির্বাচিত চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী বলেন, ক্ষতিগ্রস্তদের পাশে থাকতে নির্দেশ দিয়েছেন শেখ হাসিনা। তার প্রতিনিধি হিসেবে পার্বত্য প্রতিমন্ত্রী আপনাদের পাশে আছেন।

উল্লেখ্য, ঘূর্ণিঝড় মোরায় ক্ষতিগ্রস্তদের বিতরণের জন্য নাইক্ষ্যংছড়ি সদর ইউপিতে ৪টন, বাইশারী ও ঘুমধুমে ৩টন করে এবং সোনাইছড়ি ও দোছড়ি ইউনিয়নে আড়াই টন করে জির চাল বরাদ্ধ দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন