Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নাইক্ষ্যংছড়িতে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসন ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা করেছে।

সোমবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ টিটিসি হলে উপজেলা নির্বাহী অফিসার এসএম সরওয়ার কামাল এর সভাপতিত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে দিন ব্যাপী কর্মসূচি গ্রহন ও বাস্তবায়নের প্রস্তুতি নেয়া হয়েছে।

কর্মসূচির মধ্যে শোক র‌্যালী, আলোচনা সভা, চিত্রাংকন, রচনা প্রতিযোগীতা ছাড়াও সরকারি, আধা সরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান ও সকল শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা যথাযোগ্য মর্যাদায় উত্তোলন নিশ্চিত করণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়।

এছাড়া উপজেলার সকল মসজিদ, মন্দির, গীর্জা, প্যাগোডাসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানে মিলাদ মাহফিল, বিশেষ মোনাজাত ও প্রার্থনা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

প্রস্তুতি সভায় উপজেলা নির্বাহী অফিসার এসএম সরওয়ার কামাল প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় শোক দিবসটি সঠিক ভাবে পালন করা হয় কিনা তা মনিটরিং করতে এবারই প্রথম তিন সদস্যের একটি তদন্ত টিম গঠন করা হবে বলে জানান।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. কামাল উদ্দীন, থানা অফিসার ইনচার্জ এএসএম তৌহিদ কবির, বান্দরবান জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও পার্বত্য বিষয়ক প্রতিমন্ত্রীর প্রতিনিধি আল্হাজ্ব খাইরুল বাশার, যুগ্ম-আহ্বায়ক ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, সাবেক সভাপতি ও দৌছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিব উল্লাহ, বাইশারী ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মো. আলম কোম্পানী, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বাহাইন মার্মা, সদস্য সচিব মো. ইমরান, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শেখ মনির হোসেন, নির্বাচন অফিসার অরুন চাকমাসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, জনপ্রতিনিধি, গনমাধ্যমকর্মী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন