নাইক্ষ্যংছড়িতে অস্ত্রসহ সন্ত্রাসী আটক

Police-1-04-17 copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের বিশেষ অভিযানে অস্ত্র সহ এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরী অস্ত্র ও এক রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

শনিবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের জারুলিয়াছড়ি এলাকায় ডাক্তার সোলতান আহমদ সিরাজীর বাগান এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত সন্ত্রাসীর নাম আব্দু শুক্কুর (৪৫)। সে আশারতলী গ্রামের গুরা মিয়া (প্রকাশ লাল গুরাইয়ার) ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে, সোনাইছড়ির দুর্গম জারুলিয়াছড়ি এলাকায় নাশকতামূলক কর্মকাণ্ড করার জন্য অস্ত্রসহ এক সন্ত্রাসী অবস্থান কারছে। এমন সংবাদের ভিত্তিতে বেলা সাড়ে ১২টার দিকে থানা অফিসার ইনচার্জ এএইচএম তৌহিদ কবির, এসআই মুনিরুল ইসলাম, এএসআই প্রশান্ত কুমার, এএসআই মইনুল আহসান, কনস্টেবল সিলটনআলীসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে সন্ত্রাসী আব্দু শুক্কুরকে একটি দেশীয় অস্ত্রসহ আটক করা হয়।

নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম তৌহিদ কবির জানান, আটককৃত ওই সন্ত্রাসী নাইক্ষ্যংছড়ি থানার ২০০৭ সনের ০১/৭ নং মামলা ধারা-৪৪৮/৩২৩/৩৫৪/৩৮০ এবং ২০১৫ সনের মামলা নং- ০৩/১৫ ধারা ৩০২/২০১/৩১দণ্ডবিধি আসামী। আটকৃত ব্যক্তির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন