নভেম্বর মাসে স্যামসাং এর নতুন আকর্ষণীয় মূল্য

00_SM-G900F_Standard_Origin-Black

কর্পোরেট ডেস্ক:

স্যামসাং মোবাইল বাংলাদেশ নিজেদের ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর জন্য নতুন আকর্ষনীয় দাম নির্ধারণ করেছে। এখন গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি এস৫, গ্যালাক্সি নোট ৩, গ্যালাক্সি নোট ৩ নিও, গ্যালাক্সি এস৪, গ্যালাক্সি এস৪ মিনি এবং গ্যালাক্সি এস৩ নিও কিনতে পারবেন নতুন আকর্ষণীয় দামে।

নতুন অফার করা মূল্যে স্যামসাং গ্যালাক্সি এস৫ পাওয়া যাবে ৫৩,০০০ টাকায়, পূর্বে এর দাম ছিল ৬০,০০০ টাকা। গ্যালাক্সি নোট ৩ পাওয়া যাবে ৫৬,০০০ টাকায় এবং গ্যালাক্সি নোট ৩ নিও পাওয়া যাবে ৪০,০০০ টাকায়।

গ্রাহকরা আকর্ষনীয় এ অফারে স্যামসাং গ্যালাক্সি এস৪ মিনি কিনতে পারবেন ৩০,০০০ টাকায়, গ্যালাক্সি এস৪ কিনতে পারবেন ৩৮,০০০ টাকায় এবং গ্যালাক্সি এস৩ এখন পাওয়া যাবে ২৫,০০০ টাকায়।
স্যামসাং এর ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস৫ এ আছে দ্রুত গতি সম্পন্ন ১.৯ গিগাহার্টজ ওকটা কোর প্রসেসর, ৫.১ ইঞ্চি সুপার অ্যামোলেড টাচস্ক্রিন। ডিভাইসটিতে আছে ধূলা এবং পানি প্রতিরোধক সুবিধা, ফিঙ্গার স্ক্যানার এবং আল্ট্রা পাওয়ার সেভিং মোড। যা অনেক সময় বাইরে থাকলেও চার্জার ছাড়া বিরতিহীনভাবে কাজ করে। গ্যালাক্সি এস৫ এ আছে দ্রুত গতির অটো ফোকাসসহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা, সিলেকটিভ ফোকাস এবং এইচডিআর প্রিভিউ।

অন্যদিকে গ্যালাক্সি নোট৩ এ আছে ৫.৭ ইঞ্চি ফুল এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে, , ১.৯ গিগাহার্টজ ওকটা কোর প্রসেসর, ৩ জিবি র‌্যাম, এস পেন সহ ১৩ মেগাপিক্সেল ক্যামেরা যা নোট নেয়ার ক্ষেত্রে ২১ শতকের প্রযুক্তির স্বাদ দিবে।  স্টকে থাকা শর্তে গ্রাহকরা সব স্যামসাং স্মার্টফোন ক্যাফে থেকে আকর্ষনীয় দামে এসব ফোন কিনতে পারবেন। নতুন এ আকর্ষণীয় দাম তাৎক্ষনিক ক্রয় এবং কিস্তি উভয় ক্ষেত্রেই প্রযোজ্য।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন