নবগঠিত গুইমারায় ইউপি নির্বাচন: প্রচারণা শেষ এবার ভোটের পালা

5-35

গুইমারা প্রতিনিধি:

আগামী ৩১ই অক্টোবর অনুষ্ঠিত হবে খাগড়াছড়ির নবগঠিত গুইমারা উপজেলার ৩ ইউনিয়ন (সিন্দুকছড়ি, হাফছড়ি ও গুইমারা সদর) পরিষদ নির্বাচন। ২৯শে অক্টোবর প্রচারনা শেষ এখন ভোটের পালা। উপজেলার ২৭টি কেন্দ্রের মধ্যে কোন ঝুঁকিপূর্ণ কেন্দ্র নেই। তবে গাড়ি চলাচলের ব্যবস্থা না থাকায় সিন্দুকছড়ি ইউনিয়নে ৫টি ও হাফছড়ি ইউনিয়নে ২টি কেন্দ্রকে গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচনা করছে নির্বাচন কমিশন।

এবার ৩ ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০ জন, সংরক্ষিত মহিলা আসনে ২৩ জন এবং সাধারণ সদস্য পদে ৮০ জন প্রার্থী বিজয়ের লড়ায়ে মাঠে প্রতিদ্বন্ধিতা করছে। তম্মধ্যে গুইমারা সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হরিপদ্ম ত্রিপুরা এবং ২নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী জ্যোতি বসু ধামাইর বিপক্ষে কোনো প্রতিদন্ধি প্রার্থী না থাকায় বিনা প্রতিদন্ধিতায় তারা নির্বাচিত হয়েছেন।

গুইমারা সদর ইউনিয়নে ৯৫৫৬, হাফছড়ি ইউনিয়নে ১৩২১৮,  সিন্দুকছড়ি ইউনিয়নে ৪৬০৭ সহ গুইমারা উপজেলার তিনটি ইউনিয়নে সর্বমোট ভোটার সংখ্যা ২৭৩৮১ জন। ৩ ইউনিয়নের ২৭টি কেন্দ্রে ৩১ই অক্টোবর অনুষ্ঠিত হবে ভোট গ্রহন।

গুইমারা উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: রিপন হোসেন জানান, ৩১ই অক্টোবর সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে সকল ব্যবস্থা গ্রহন করা হয়েছে। উৎসব মূখর পরিবেশে নতুন উপজেলার আওতাধীন প্রথম নির্বাচন অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন