দেশে সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি বিপুল ভোটে জয়ী হবে: ওয়াদুদ ভূঁইয়া  

 

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলা বিএনপির দলীয় কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে মঙ্গলবার ইফতার, দোয়া মাহফিল ও ইফতার পূর্ববর্তী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম আবু তাহেরের সভাপতিত্বে ইফতার, দোয়া মাহফিল ও ইফতার পূর্ববতী আলোচনা সভায় প্রধান অতথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া।

ইফতার পূর্ববতী আলোচনা সভায় ওয়াদুদ ভূঁইয়া বলেন, দেশের ক্রান্তিলগ্নে যারা গণতন্ত্র পুনরুদ্ধারে দলে থেকে শ্রম দিচ্ছেন, জেল-জুলুম ও অত্যাচার সহ্য করছেন তাদের দল মূল্যায়ন করছে এবং করবে। খুব শিগগির দেশে জাতীয়  নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন সুষ্ঠু ও অবাধ হলে বিএনপি বিপুল ভোটে জয়ী হয়ে সরকার গঠন করবে। তাই ঈদের পর খালেদা জিয়ার নির্দেশে অবৈধ সরকার পতনের তীব্র আন্দোলন গড়ে তুলতে নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানান।

এসময় তিনি দেশের বিভিন্ন জেলায় মঙ্গলবার পাহাড় ধ্বসে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান।

ইফতার, দোয়া মাহফিল ও আলোচনা সভায় জেলা স্বেচ্ছাসেবক দলের সকল নেতাকর্মীসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাতের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন