Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

দেশে আ’লীগের জন্য এক আইন আর বিএনপির জন্য অন্য আইন প্রয়োগ করছে সরকার

Nc C Dal-2
নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি :
ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রদলের পুনর্মিলন ও বনভোজন সম্পন্ন হয়েছে। শুক্রবার ১৭ ফেব্রুয়ারি উপজেলা সদরের বিছামারা এলাকায় এ বনভোজন অনুষ্টিত হয়েছে।

দিনব্যপী আয়োজিত বনভোজনে নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাড়াও পার্শ্ববর্তী কক্সবাজার জেলা সদর, রামু ও উখিয়া উপজেলার ছাত্রনেতারা যোগ দেন। শুক্রবার দুপুরে বনভোজন ও র‌্যাফেল ড্র অনুষ্ঠানের পুরষ্কার বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাশেদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- সব প্রস্তুতি সম্পন্ন হওয়ার পরও উপবন লেকে প্রশাসন ছাত্রদলকে বনভোজন করতে না দেওয়ায় আপনাদের কাছে অস্বাভাবিক মনে হলেও আমার কাছে স্বাভাবিক একটি বিষয়। সভা, সমাবেশ মিটিং-মিছিল করা মানুষের গণতান্ত্রিক অধিকার-মৌলিক অধিকার। যে দেশে সাধারণ মানুষের ভোটে নির্বাচিত কোন সরকার ক্ষমতায় থাকে না এ ধরনের মানুষের স্বাভাবিক জীবন যাত্রা ব্যাহত হয়, মানুষের মত যাতে প্রকাশ করতে না পারে সেজন্য এ সমস্থ কর্মসূচীকে বাধাগ্রস্থ করে। কারণ তারা মানুষের কথাগুলোকে ভয় পায়, তারা সমালোচনাকে ভয় পায়, তারা মানুষের মধ্যে ঐক্যবদ্ধতাকে ভয় পায়। তারা মনে করে মানুষ একত্রিত হয়ে সভা-সমাবেশ করলে সরকারকে ক্ষমতা থেকে সরিয়ে দেওয়া হবে। একই দেশে আমরা বসবাস করলেও আওয়ামীলীগের জন্য এক আইন আর বিএনপির জন্য অন্য আইন প্রয়োগ করছে বর্তমান সরকার। পৃথিবীর ইতিহাসে কোন স্বৈরাচার মানুষের উপর হামলা, মামলা, অত্যাচার, নির্যাতন করে, মানুষকে খুন করে, গুম করে ক্ষমতায় টিকে থাকতে পারেনি। শেখ হাসিনা সরকারও টিকে থাকতে পারবে না। তাই সরকারের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য তিনি ছাত্রদল নেতাকর্মীদের সক্রিয় ভূমিকা রাখার আহ্বান জানান।

নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রদল সভাপতি আবু সুফিয়ান চৌধুরীর সভাপতিত্বে বনভোজন পরবর্তী পুরষ্কার বিতরণ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দিন, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ও নারী নেত্রী হামিদা চৌধুরী, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নুরুল কাশেম, কক্সবাজার জেলা ছাত্রদলের সহ-সভাপতি রেজাউল করিম টিপু, রামু উপজেলা ছাত্রদল সভাপতি শাহ নুর উদ্দিন বাবু, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, কক্সবাজার জেলা ছাত্রদল সহ-সাধারণ সম্পাদক সাইদুর রহমান সিকদার, কক্সবাজার জেলা ছাত্রদলের ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল্লাহ খান, কক্সবাজার জেলা ছাত্রদলের সহ প্রচার সম্পাদক আবদুল্লাহ আল মামুন, বিএনপি নেতা ইউপি সদস্য আরেফ উল্লাহ ছুট্টু, আমন্ত্রিত অতিথি আবুল বশর নয়ন, ডাক্তার মিজানুর রহমান, বিএনপি নেতা সৈয়দ আলম ফরাজি, উপজেলা যুবদল সভাপতি মো: শাহজাহান, নাইক্ষ্যংছড়ি উপজেলা কৃষকদল সভাপতি আবদুল হক, বাইশারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল সভাপতি আবদুর রশিদ, উপজেলা ছাত্রদল সাধারণ সম্পাদক আবু কাইছার, ছাত্রদল নেতা জাহাঙ্গীর আলম, বাইশারী ইউনিয়ন ছাত্রদল সভাপতি মুফিজুর রহমান, সাধারণ সম্পাদক মো. ইলিয়াছ, ঘুমধুম ইউনিয়ন সভাপতি সিরাজুর ইসলাম, শাহ জালাল, বৃহত্তর চাকঢালা ইউনিট সভাপতি ছৈয়দুল আমিন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি নুরুল আবছার ও সহ-সম্পাদক জিয়াবুল হক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন