দূর্গম নাইক্ষ্যংছড়িতে সড়ক মেরামতের দাবিতে মানববন্ধন, ১৫ দিনের আল্টিমেটাম

IMG_4145 copy

 বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বাইশারী-ঈদগড়-ঈদগাঁও সড়ক মেরামতের দাবিতে পরিবহন মালিক সমিতি, শ্রমিক সমিতি ও এলাকাবাসী মানববন্ধনের আয়োজন করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় বাইশারী ঈদগড় সড়কে ঈদগড় বাজার থেকে মানববন্ধন শুরু করে পুরো সড়ক জুড়ে এক বিশাল মানববন্ধনে মিলিত হয়। এতে সড়কে চলাচলকারী হিল লাইন, মিনিবাস মালিক শ্রমিক, জীপ মালিক, সিএনজি ও টমটম মালিক শ্রমিক এবং মটর সাইকেল চালকেরা অংশগ্রহণ করে। তাদের সাথে যুক্ত হয়েছে তিন ইউনিয়নের বসবাসকারী জনসাধারণেরা।

মানববন্ধন শেষে ঈদগড় বাজার চৌমুহুনি চত্বরে সংক্ষিপ্ত অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে শ্রমিক মালিক, রাজনৈতিক নেতৃবৃন্দের পাশাপাশি ব্যবসায়ীরা বলেন, লাখো মানুষের দুর্ভোগ নিরসনের জন্য সড়কটি অচিরেই মেরামত করা জরুরী হয়ে পড়েছে। সড়কের বিভিন্ন জায়গায় খানাখন্দে বর্তমানে মৃত্যুকূপে পরিণত হয়েছে। অধিকাংশ চলাচলকারী গাড়ি অকেজো হয়ে পড়েছে। ব্যবসায়ীদের চড়াদামে মালামাল বিক্রি করতে বাধ্য হয়েছে। এই করুণ দশা থেকে মুক্তি পেতে অচিরেই সড়ক মেরামত করা না হলে আগামী ১৫ দিন পর যান চলাচল বন্ধ করে দেয়া হবে বলে হুঁশিয়ারী উচ্চারণ করেন হিল লাইন মালিক সমিতি ঈদগাঁও অফিস ইনচার্জ মফিজুর রহমান।

সংবাদকর্মী হামিদুল হকের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম বাঙ্গালী, বীর মুক্তিযোদ্ধা ডা. সিরাজুল হক, সাংবাদিক কামাল শিশির, জাফর আলম জুয়েল, জহির খন্দকার, ব্যবসায়ী সমিতির সভাপতি নুরুল হুদা, সাবেক ইউপি সদস্য গিয়াস উদ্দিন, ব্যবসায়ী অধির বাবু, হিল লাইন মালিক মৌ. আব্দুর রাজ্জাক, শ্রমিক নেতা সোলতান আহাম্মেদ প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন