দুর্নীতির বিষয়ে কাউকে ছাড় দেয়া হবে না : বৃষকেতু চাকমা

রাঙ্গামাটি প্রতিনিধি:

দুর্নীতির বিষয়ে কাউকে ছাড় দেয়া হবে না। স্বচ্ছতা ও জবাবদিহিতা এবং জনসেবামূলক মনোভাব নিয়ে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করতে সকল প্রতিষ্ঠান প্রধানদের কাজ করতে হবে।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) সকালে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের আয়োজনে জেলা উন্নয়ন কমিটির মাসিক সভায় জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা এসব কথা বলেন।

এসময় সভায় পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন গণপূর্ত বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী জহির রায়হান, এলজিইডি সহকারী প্রকৌশলী মো. রিয়াদ উল নবী, রাঙ্গামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মঈনউদ্দীন, ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. গোলাম উদ্দীন, ব্র্যাক এর জেলা প্রতিনিধি সমীর কুমার কুন্ড প্রমুখ।

জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা  বলেন, বর্তমান সরকার পার্বত্য অঞ্চলের উন্নয়নে বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছে। এই প্রকল্পগুলো সঠিকভাবে বাস্তবায়ন করতে রাঙ্গামাটি জেলা পরিষদের হস্তান্তরিত বিভাগ ও অন্যান্য সরকারি অফিসকে অনুরোধ জানান।

তিনি বেসরকারী উন্নয়ন সংস্থা ব্র্যাকের প্রশংসা করে বলেন, পার্বত্য অঞ্চলে ম্যালেরিয়া নিয়ন্ত্রণে ব্র্যাক ভালো ভূমিকা রেখেছে। তাদের কীটনাশক যুক্ত মশারী এই অঞ্চলের ম্যালেরিয়া নিয়ন্ত্রণে অনেকাংশে সফল হয়েছে।

তিনি ব্র্যাকসহ অন্যান্য এনজিও সংস্থাগুলোকে সুদের হার আরও কমানোর অনুরোধ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতি নির্মূলে জিরো টলারেন্স বাস্তবায়ন করতে রাঙ্গামাটি জেলার বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাদের এগিয়ে আসার আহ্বানও জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দুর্নীতির বিষয়ে কাউকে ছাড় দেয়া হবে না : বৃষকেতু চাকমা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন